টলিউড

উত্তেজনায় ভুল করে বলে ফেলেছি ‘গুলি করে মারা উচিত’! বিখ্যাত লেখিকা লীনা গাঙ্গুলির কাছে ক্ষমা চাইলেন অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায়

টলিউডের পুরনো দিনের অভিনেতাদের মধ্যে অন্যতম একজন হলেন বিপ্লব চ্যাটার্জী। বাংলা চলচ্চিত্রের অন্যতম একজন অভিনেতা ছিলেন তিনি। বেশিরভাগ ছবিতেই আমরা তাকে খলনায়কের চরিত্রে অভিনয় করতে দেখতে পেয়েছি। তবে বর্তমানের সিরিয়াল এর চিত্রনাট্য নিয়ে তিনি প্রতিবাদ করেছেন। আর জনপ্রিয় চিত্রনাট্য লেখিকা লীনা গাঙ্গুলিকে সরাসরি আক্রমণ করেছেন তিনি। বিপ্লব চ্যাটার্জী লীনা গাঙ্গুলীর উদ্দেশ্যে বলেন ‘গুলি করে মারা উচিত’। এই মন্তব্য করার সাথে সাথেই দারুন সমালোচনার মুখোমুখি হতে হয় অভিনেতাকে। কিন্তু পরবর্তীকালে তিনি নিজের ভুল বুঝতে পারেন এবং জানান ‘উত্তেজনার বশে এই কথা বলে ফেলেছি, এরজন্য আমি ক্ষমাপ্রার্থী।’

এর আগেও অভিনেতা বর্তমান সময়ের সিরিয়াল গুলিকে নিয়ে সমালোনা করেছেন। প্রায় প্রতিটি সিরিয়ালেই এখন পরকীয়া, দুটো বউ, দুটো বড়, ঝগরা, কূটকচালি দেখানো হয়। এর থেকে আদেও কিছু শিক্ষণীয় থাকে না। আর পাঁচটা সাধারণ দর্শকদেরও এই একই দাবি। যার কারণে বর্তমানে সোশ্যাল মিডিয়া জুড়ে ট্রোল একাধিক মিম বানানো হয়। আর পাঁচজন দর্শকদের মতন অভিনেতার বাড়িতেও ধারাবাহিক চলে তাই তিনি এই অভিযোগ এনেছেন।

অভিনেতার মতে লীনা গঙ্গোপাধ্যায় একজন মহিলা এবং মহিলা কমিশনের চেয়ারপার্সন। তা সত্ত্বেও মহিলাদের নিয়ে এই ধরনের অসম্মানজনক সিরিয়াল কেনো লিখে চলেছেন তিনি। তবে গুলি করার কথাটা উত্তেজনার বশেই বলে ফেলেছেন। তার জন্য তিনি ক্ষমাপ্রার্থী। অভিনেতার এইধরনের মন্তব্য শোনার পর ইন্ডাস্ট্রিরই আরেকজন জনপ্রিয় অভিনেতা ভরত কল বলেন, ‘বিপ্লববাবুর সিরিয়াল ভালো নাই লাগতে পারে। তাবলে উনি কি গুলি করে মেরে দেওয়া উচিত লীনা গাঙ্গুলিকে? এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি’।

ইন্ডাস্ট্রির বিভিন্ন মানুষের মন্তব্যের শিকার হয়ে তিনি নিজেই ক্ষমা চান। তবে যাকে ঘিরে এত কিছু সেই লীনা গঙ্গোপাধ্যায় কিন্তু কোনো মন্তব্য করেননি। তাকে এই নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলে এই নিয়ে তার কোনো মন্তব্য নেই।

Back to top button