টলিউড

‘ডোনা ভালো বউ, আমার জামাকাপড় ইস্ত্রি করে দেয়’! দাদাগিরির মঞ্চে স্ত্রীকে নিয়ে মুখ খুললেন সৌরভ গাঙ্গুলী

সম্প্রতি ‘দাদাগিরি’র মঞ্চে প্রতিযোগী হিসেবে হাজির হতে দেখা গিয়েছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ এর অভিনেতা এবং অভিনেত্রীদের। সেই তালিকায় উপস্থিত ছিলেন টলিউড অভিনেত্রী মানসী সিনহাও।

এদিন তার সঙ্গে কথা প্রসঙ্গে স্ত্রী ডোনা গাঙ্গুলীর ভূয়সী প্রশংসা করতে দেখা গেল দাদাগিরির সঞ্চালক প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীকে। প্রসঙ্গত এদিন মানসী এবং সৌরভ গাঙ্গুলীর আলাপচারিতা দারুন উপভোগ করেছেন দর্শকদের একটি বড় অংশ। কথাপ্রসঙ্গে এদিন সৌরভ জানান যে অভিনেত্রীর স্বামী এখনো ধুতি পাঞ্জাবি পরেন।

কিন্তু অভিনেত্রী জানান ধুতি-পাঞ্জাবি তিনি কখনো ইস্ত্রি করে দেন না। এরপরই সৌরভ গাঙ্গুলী জানান তিনি যখন জামা-কাপড় পরেন তার স্ত্রী ডোনা গাঙ্গুলী সব সময় তা ইস্ত্রী করে দেয় এভাবেই তার স্ত্রী ভালো বউ হয়ে উঠেছেন, বলে জানিয়েছেন কলকাতার মহারাজ।

পাশাপাশি এদিন অভিনেত্রীর বুটিক নিয়েও কথা বলতে দেখা গিয়েছে তাদের। অভিনেত্রী জানিয়েছেন তার বুটিকের নামে কলকাতায় নানা মিথ্যা অপপ্রচার করেছিলেন সৌরভ, যে কারণে তার বুটিক বন্ধ হয়ে গিয়েছে।

বলাই বাহুল্য মজার ছলে তাদের করা এই খুনসুটি মন জয় করে নিয়েছেন নেটিজেনদের। পাশাপাশি দাদাগিরির মঞ্চে জনপ্রিয় অভিনেত্রী মানসী সিনহাকে দেখতে পেয়ে দারুন খুশি হয়েছেন তার অনুগামীরা।

Back to top button