বলিউড

‘নীলাঞ্জনা নয়, বরং যোগ্য বিজয়ী অনন্যা এবং স্নিগ্ধজিৎ’! ‘সারেগামাপা’র চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে তীব্র ক্ষোভপ্রকাশ দর্শকদের

জাতীয় টেলিভিশনের সারেগামাপা নিয়ে এবার চূড়ান্ত উৎসাহ ছিল দর্শকদের মধ্যে। কারণ এবার শেষ পর্যন্ত পৌঁছাতে সক্ষম হয়েছিলেন বাংলার একাধিক প্রতিযোগী। যাদের মধ্যে ছিলেন জি বাংলা ‘সারেগামাপা’খ্যাত স্নিগ্ধজিৎ ভৌমিক থেকে শুরু করে অনন্যা চক্রবর্তী।

তবে এবার বিচারকদের সিদ্ধান্তে সারেগামাপার চূড়ান্ত পর্বের বিজয়ী হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলার আলিপুরদুয়ারের মেয়ে নীলাঞ্জনা রায়। এবং তারপরই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তীব্র ক্ষোভ প্রকাশ করতে দেখা গেল দর্শকদের একটি বড় অংশকে।

এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁরা জানিয়েছেন নীলাঞ্জনা নয় বরং তাদের চোখে যোগ্য বিজয়ী অনন্যা এবং স্নিগ্ধজিৎ। প্রসঙ্গত নিজের স্টাইলে লোকসংগীত দিয়ে শুরু করে শেষ পর্যন্ত পৌঁছাতে সক্ষম হয়েছিলেন বাংলার গায়িকা অনন্যা চক্রবর্তী। অপরদিকে চূড়ান্ত জীবন সংগ্রাম করে সারেগামাপার মঞ্চে নিজের স্থান প্রতিষ্ঠা করেছিলেন গায়ক স্নিগ্ধজিৎ ভৌমিক।

তাই এদিন এই প্রতিযোগিতার ফলাফল দেখে মোটেও খুশি হননি তাদের অনুগামীরা। তবে অপরদিকে পাল্টা আসরে নেমেছেন নীলাঞ্জনার অনুগামীরা। তারা জানিয়েছেন সকলেই ভালো গান করলেও নীলাঞ্জনার গান বিচারকদের সবথেকে ভালো লেগেছে এবং যোগ্য ভাবেই তিনি পুরস্কার লাভ করেছেন বলে দাবি তার অনুগামীদের।

এদিন ১০ লক্ষ টাকা উপহার হিসেবে পেয়ে নীলাঞ্জনা জানিয়েছেন এই প্রতিযোগিতার মাধ্যমে তিনি অনেক কিছু শিখতে পেরেছেন এবং সকলের সঙ্গে যে দারুণ সুসম্পর্ক তৈরি হয়েছিল তা তিনি মিস করবেন বলে দাবি করেছেন গায়িকা।

Back to top button