Story

১ মেয়ে এবং ৩ পুত্র থাকতেও সন্তানরা বাবা বলে ডাকে না মিঠুন চক্রবর্তী কে! এই কারনে সন্তানদের কাছ থেকে কখনো বাবা ডাক শোনেননি মিঠুন

মিঠুন চক্রবর্তী হলেন এমন একজন মানুষ যিনি বাংলা তথা হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি জনপ্রিয় একজন অভিনেতা। একটা সময় মিঠুন চক্রবর্তী অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। একসময় তিনি ডিসকো ডান্সার নামে খ্যাত ছিলেন সকল সিনেমাপ্রেমীদের কাছে। নিজের অভিনয় তো বটেই নিজের নাচের জন্য তিনি জনপ্রিয় ছিলেন এবং বর্তমানেও আছেন। বলিউড এবং টলিউড ইন্ডাস্ট্রি কাছে তিনি মিঠুনদা নামেই পরিচিত।

একসময় শোনা গিয়েছিল ছবিতে কাজ করাকালীন অভিনেত্রী শ্রীদেবীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন মিঠুন চক্রবর্তীর এমনকি তারা নাকি পালিয়ে বিয়ে করেছিলেন। তিন বছর সুখী দাম্পত্য জীবন কাটিয়েছেন একসঙ্গে। যদিও এই কথাটির সত্যতা এখনো প্রমাণ হয়নি। এরপর অভিনেত্রী যোগিতা বালি কে বিয়ে করেন মিঠুন চক্রবর্তী। বর্তমানে তার সঙ্গে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন, তিনি চার সন্তানের পিতা সে। তবে তার সন্তানের কেউই তাকে বাবা বলে ডাকে না সে কথা নিজেই সকলের সামনে জানিয়েছেন অভিনেতা।

উল্লেখ্য ২০১৯ সালে সুপার ড্যান্সার চ্যাপ্টার ৩ এর অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিঠুন চক্রবর্তী। সেখানেই তিনি মঞ্চে সকলকে জানান যে তার চার সন্তানের এক জনও তাকে বাবা বলে ডাকে না। কারণ তিনি তাঁর প্রতিটি সন্তানের সঙ্গে বন্ধুর মতো মেশেন। তার কারণেই তাকে পাপা বলে ডাকে না তার সন্তানরা, মিঠুন বলেই তাকে ডাকে।

Back to top button