টলিউড

‘শাশুড়ি আমাকে রান্নাঘরে ঢুকতে দেননা’! পারিবারিক কথা এবার প্রকাশ্যে আনলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী, চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে এক বেসরকারি সংবাদমাধ্যমের হয়ে কলম ধরতে দেখা গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। সেখানেই মহিলাদের জীবনের নানা অভিজ্ঞতা নিয়ে কথা বলতে গিয়ে নিজের ব্যক্তিগত জীবনের উদাহরণ দিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। কিভাবে তার মা এবং শাশুড়ি মা তাকে সমতা শিখিয়েছেন সেকথা বিস্তারিতভাবে তুলে ধরেছেন অভিনেত্রী।

এদিন শুভশ্রী জানিয়েছেন তার বিয়ের পরেই তার শাশুড়ি মা জানিয়েছিলেন যেহেতু তার স্বামী রাজ চক্রবর্তী কোনদিন রান্না করে ঢোকেননি তাই অভিনেত্রীকেও রান্না করতে দেন না তার শাশুড়ি মা। বরং বাড়িতে না থেকে কাজ করার জন্য তাকে উৎসাহিত করেন বলে জানিয়েছেন অভিনেত্রী। নিজের মায়ের ব্যাপারেও কথা বলতে দেখা গিয়েছে শুভশ্রী গাঙ্গুলীকে।

তিনি জানিয়েছেন তার মা কোনদিন তাকে বিয়ের ব্যাপারে জোর করেননি বরং ছোট থেকেই নিজের পায়ে দাঁড়াতে হবে একথা বারংবার শিখিয়েছেন তাকে। এদিন অভিনেত্রী জানিয়েছেন তার মা এবং শাশুড়ি মায়ের হাত ধরে পারিবারিক সমতা দেখতে সক্ষম হয়েছেন তিনি।

শাশুড়ি বৌমা বললেই যেমন সাধারণ মানুষের সামনে একটি তিক্ত সম্পর্ক ফুটে ওঠে সেই ধারণাকে ভেঙে দিতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। জানিয়েছেন শাশুড়ি মার থেকে তিনি যে ধরনের ভালোবাসা পেয়েছেন তা বিরল। বলাই বাহুল্য নেটিজেনদের একটি বড় অংশ মুগ্ধ হয়েছেন অভিনেত্রীর সঙ্গে তার শাশুড়ি মায়ের এই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দেখে।

Back to top button