টলিউড

‘আমি চাই আমার স্বামীর থেকে মেয়েদের সম্মান করা শিখুক ইউভান’! নারী দিবসে কলম ধরলেন রাজ চক্রবর্তীর দ্বিতীয় স্ত্রী অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

টলিউডের অন্যতম সেরা জুটি হিসেবে মানা হয় পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। এবার নারী দিবস উপলক্ষে এক বেসরকারি সংবাদমাধ্যমে হয়ে কলম ধরতে দেখা গেল অভিনেত্রীকে। সেখানে আরো একবার স্বামীর সম্পর্কে মুখ খুলে তার ভূয়সী প্রশংসা করলেন শুভশ্রী।

এদিন তিনি জানিয়েছেন বিভিন্ন পরিবারে পিতৃতান্ত্রিক নানান নিয়ম দেখলেও তিনি যেখানে বড় হয়েছেন সেখানে কোনদিন তাকে কোন কিছুতে জোর করা হয়নি। বরং তার মা সব সময় তাকে নিজের পায়ে দাঁড়ানোর কথা বলতেন বলে জানিয়েছেন অভিনেত্রী।

নিজের শাশুড়ি সম্পর্কেও মুখ খুলেছেন অভিনেত্রী।জানিয়েছেন বিয়ের পর তার শাশুড়ি মা নতুন করে সমতার সংজ্ঞা শিখিয়েছেন তাকে। পাশাপাশি স্বামী পরিচালক রাজ চক্রবর্তী সম্পর্কেও কথা বলতে দেখা গিয়েছে তাকে।

তিনি জানিয়েছেন মায়ের শিক্ষায় শিক্ষিত রাজ মহিলাদের ভীষণ সম্মান করেন এবং অভিনেত্রী আশা করছেন তার ছেলে ইউভান বাবা রাজ চক্রবর্তীর থেকেই মহিলাদের সম্মান করার বিষয়টি শিখবে। তার পাশাপাশি বিভিন্ন ক্ষেত্রে মেয়েদের যে বৈষম্যের সম্মুখীন হতে হয় সে ব্যাপারেও লিখতে দেখা গিয়েছে শুভশ্রীকে।

তিনি জানিয়েছেন তিনি মনে করেন পরিস্থিতি ধীরে ধীরে বদলাচ্ছে। তাই ভবিষ্যতে নারী-পুরুষ ইত্যাদি ভেদাভেদের উপরে গিয়ে আমরা সকলে মানুষ হিসেবে নিজেদের পরিচয় দেবো বলে আশা রেখেছেন অভিনেত্রী।

Back to top button