টলিউড

‘চিন্তা বাড়ছে, মাথার সব চুল পড়ে যাচ্ছে, তাই ট্রিটমেন্ট করাচ্ছি’! ব্যক্তিগত তথ্য সোশ্যাল মিডিয়ায় ফাঁস করলেন অভিনেতা অঙ্কুশ হাজরা

টলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেতা হলেন অঙ্কুশ হাজরা। দারুন অভিনয়ের পাশাপাশি অভিনেতার হাস্যরসে মুগ্ধ গোটা নেট দুনিয়া। প্রসঙ্গত বর্তমানে একাধিক সিনেমায় একসঙ্গে কাজ করতে দেখা যাচ্ছে তাকে। জানা গেছে চলতি বছরে এখনো পর্যন্ত মোট নটি সিনেমায় কাজ করার সুযোগ মিলেছে তার।

এবার তার মধ্যেই এক ব্যক্তিগত তথ্য ফাঁস করলেন অভিনেতা নিজেই। এদিন সোশ্যাল মিডিয়ায় একটি পোষ্টের মাধ্যমে অঙ্কুশ জানান বয়স বাড়ছে তাই তার সঙ্গে তার চিন্তাও বাড়ছে। যে কারণে তাকে হেয়ার ট্রিটমেন্ট করাতে হচ্ছে বলে জানিয়েছেন অভিনেতা।

তবে বলাই বাহুল্য তার এই মজার ছলে পোস্ট করা ভাইরাল ছবিটি দেখে হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়। নেটিজেনদের একটি বড় অংশ জানিয়েছেন যেহেতু অভিনেতার বয়স হয়ে যাচ্ছে, তাই তার উচিত এখনই বিয়েটা সেরে ফেলা। আবার অনেকেই জানিয়েছেন অঙ্কুশের মোটেই এমন কিছু বয়স হয়নি।

তবে অভিনেতা তার পোস্টের মাধ্যমে স্পষ্ট জানিয়েছেন তার বলতে মোটেও লজ্জা নেই যে বয়সের কারণেই তার চুল বেশ পড়ে যেতে শুরু করেছে। এদিন সোশ্যাল মিডিয়ায় অঙ্কুশের পোস্ট দেখে অনেকেই জানিয়েছেন হেয়ার ট্রিটমেন্ট থেকে শুরু করে বিভিন্ন রকম ট্রিটমেন্ট অনেকেই করে থাকেন, তবে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে সততার সঙ্গে সেকথা ভাগ করে নেওয়ার সাহস সবার থাকে না।

Back to top button