ভাইরাল

‘তুই তো আগেই ভালো ছিলি বইন’! ঠোঁটে অস্ত্র চালিয়ে ‘ডানা কাটা পরি’ হতে গিয়ে রাক্ষু;সী’ মোনালি ঠাকুর! ধেয়ে এল কটাক্ষ, রীতিমত তুলনা করা হলো আগের চেহারার সঙ্গেও

বর্তমানে তারকাদের কাছে স্বাভাবিক চেহারা থেকে কাঁটা ছেঁড়া করা চেহারা যেন বড্ড বেশি প্রিয় হয়ে উঠেছে। নিজেতে প্রাকৃতিক সৌন্দর্যকে হারিয়ে অনেক তারকাই কৃত্রিম সৌন্দর্যের পেছনে ছুটছেন। কেউ ঠোঁটের সাইজ বড় করে নিচ্ছেন, কেউ গায়ের রং শ্যামলা থেকে সাদা করে ফেলছেন কেউ আবার নিজেকে আপাদমস্তক পাল্টে ফেলছেন।

এই ট্রেন্ড যেন হালের সময়তে একটু বেশি বেড়ে গিয়েছে। কিন্তু তার জন্য হরবকত কটাক্ষের মুখেও পড়তে হচ্ছে সেই সমস্ত সুন্দরীদের। ঠিক যেমন কটাক্ষের শিকার হয়েছেন এবার মোনালি ঠাকুর(Monali Thakur)। গায়িকা যেমন সুন্দরী তেমনি তার গানের গলা। বলিউডের (Bollywood)একাধিক জনপ্রিয় ছবিতে গলা দিয়েছেন তিনি।

শুরুর থেকেই মোনালি দারুন সুন্দরী। তাই গান গাওয়ার পাশাপাশি অভিনয় জগতে টুকটাক চরিত্রে দেখা গিয়েছে তাকে। তবে সম্প্রতি অভিনেত্রী একটি ছবি দিয়েছেন একটি রিয়েলিটি শো’য়ের মঞ্চ থেকে যে ছবি দেখে পরিষ্কার বোঝা যাচ্ছে তিনি লিপ জব করিয়েছেন। অর্থাৎ নিজের ঠোঁটের ওপর অস্ত্রোপচার করেছেন তিনি।

নিজের নতুন চেহারা নিয়ে সোশ্যাল মিডিয়াতে(Instagram) সেলফি তুলে পোস্ট করতেই কটাকে শিকার হতে হয়েছে তাকে। বেশিরভাগ ব্যক্তি সেখানে নায়িকার ঠোঁটের খুঁত ধরে গিয়েছেন। একজন মন্তব্য করেছেন,’ হালকা করে মরে গেলাম। অবশ্য ঠিক আছে। এমন হতে হতে পৃথিবীতে আর কোন সুন্দর মেয়েই থাকবে না যাদের দেখে আমার ডিপ্রেশনে চলে যেতে হবে’। কেউ কেউ আবার নিজের ক্লাসের তালিকা থেকে বাদ দিয়ে দিয়েছেন মোনালি ঠাকুরকে।

সব মিলিয়ে নতুন চেহারা একেবারেই মেনে নিতে পারছেন না তার অনুরাগীরা। এমনকি তার আগের ছবির সঙ্গে নতুন ছবি কোলাজ বানিয়ে চর্চা শুরু হয়েছে। মোনালির লিপজব একেবারেই মনে ধরে নি তার অনুরাগীদের।

 

View this post on Instagram

 

A post shared by Monali Thakur (@monalithakur03)

Back to top button

Ad Blocker Detected!

Refresh