বাংলা সিরিয়াল

বাবুর কি উন্নতি! ভালোবাসা দিবস উপলক্ষে পর্নাকে জড়িয়ে ধরবে সৃজন তাও মায়ের সামনেই! আহারে মায়ের বাবু হাতছাড়া, প্রমো দেখে হেসে লুটো লুটি দর্শক

জি বাংলায়(Zee Bangla) কয়েক মাস আগেই শুরু হয়েছে নতুন ধারাবাহিক নিম ফুলের মধু(Nim Phuler Modhu)। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে পল্লবী শর্মা(Pallavi Sharma) এবং রুবেল দাসকে(Rubel Das)। তবে একেবারে নতুন জুটি হলেও কয়েক মাসের মধ্যেই পর্না এবং সৃজনকে একসাথে দর্শকের বেশ পছন্দ হয়েছে। অল্প দিনের মধ্যেই জনপ্রিয়তা রয়েছে ধারাবাহিকের গল্প। তার পেছনে যদিও রয়েছে অন্য কারণ।

বহু মানুষ নিম ফুলের মধু গল্পের মধ্যে খুঁজে পেয়েছেন বাস্তব চিত্র। প্রসঙ্গত গল্পে দেখা গিয়েছে দুই ভিন্ন মানসিকতার মানুষের মধ্যে বিয়ে হওয়ার পরে কিভাবে একটা মেয়েকে শ্বশুরবাড়িতে এসে বিভিন্ন ঝড়ের সম্মুখীন হতে হয়। এছাড়া সব খারাপের মধ্যে থেকেও কিভাবে ভালোটাকে বেছে নিয়ে সেই মেয়ে এগিয়ে যায় এটাই গল্প নিম ফুলের মধুতে।

শুরু থেকে মায়ের বাবু অর্থাৎ সৃজন মায়ের ভেড়া ছেলে হিসেবে পরিচিত ছিল। মায়ের কথায় হ্যাঁ কে হ্যাঁ না কে না করতো।এরমধ্যেই দেখা যাচ্ছে যে বাবু মায়ের কথায় উঠবস করত, বউকে কোন কাজেই পাত্তা দিত না সে আস্তে আস্তে পরিবর্তন হয়ে যায়। ভুলকে ভুল ঠিক কি ঠিক বলতে শিখছে। আর এটাই দর্শকদের বেশ ভালো লাগছে।

ইতিমধ্যে চ্যানেলের পক্ষ থেকে নতুন প্রমো সামনে এসেছে যেখানে দেখা গেছে দত্ত বাড়িতে ভালোবাসা দিবসের উদযাপন হচ্ছে। আর সেই প্রমো দেখে এক নেটিজেন লিখেছেন,’ ভালোবাসা দিবস উপলক্ষে দত্ত বাড়িতে অনুষ্ঠান হচ্ছে আর সেখানে সৃজন পর্নাকে হাগ করবে। এই দেখে বাবুর মায়ের অবস্থা খারাপ’।

দেখে বোঝাই যাচ্ছে এই প্রমো যেদিন দেখানো হবে সেদিন দত্তবাড়িতে আরো একটা দক্ষযজ্ঞ লাগতে চলেছে। বাবুর মা এবং পর্না দুজনকে এখন কিভাবে সামলাবে সেটাতেই চিন্তায় পড়ে গিয়েছে দর্শকেরা। প্রসঙ্গত সৃজনের মায়ের চরিত্র টিও দর্শকদের কাছে বেশ বিরক্তির হয়ে উঠেছে। তবে গল্পের যে তিনি মূল আকর্ষণ এটাও মেনে নিয়েছেন দর্শক। তাকে না দেখালে যেন গল্পটাই জমে না। সব মিলিয়ে হাসি কান্না ঠাট্টা ঝগড়া সবকিছু নিয়ে দত্ত পরিবারের গল্প দেখতে দর্শকরা মুখিয়ে থাকেন প্রতিদিন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh