বাংলা সিরিয়াল

প্রতীক ফিরতেই রাতারাতি নায়ক হয়ে গেল ভিলেন! এক্কাদোক্কাতে প্রতীক সেন আসার খবরে মাথায় হাত দর্শকদের, নিশ্চয়ই আলতাফড়িং এর মত পোখরাজ এবার শয়তানি করবে!

এই মুহূর্তে স্টার জলসা(Star Jalsha)র জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে এক্কাদোক্কা(Ekkadokka) অন্যতম। বিশেষ করে রাধিকা এবং পোখরাজের জুটি দর্শকদের যে মারাত্মক প্রিয় তাও নতুন করে বলার কিছু নেই। দুই চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে সোনামণি সাহা (Sonamoni Saha)এবং সপ্তর্ষি মৌলিককে(Saptarshi Moulik)। তবে সপ্তর্ষি আসার আগে সোনামনির সঙ্গে দেখা গিয়েছিল প্রতীক সেনের(Pratik Sen) জুটি। মোহর ধারাবাহিকে তাদের অভিনয় এখনো কেউ ভুলতে পারেনি।

শোনা যায় সোনামণি এবং প্রতীক বাস্তবেও প্রেম করেন। আর সেই জল্পনাকে উসকে আবার প্রতীক সেন ফিরতে চলেছেন সোনামনির কাছে। লীনা গাঙ্গুলীর লেখা ‘এক্কাদোক্কা’ ধারাবাহিকে এবার সপ্তর্ষিকে টেক্কা দিতে আসছেন প্রতীক। প্রসঙ্গত যবে থেকে সোনামণি সপ্তর্ষীর সঙ্গে জুটি বেধেছে তবে থেকেই প্রতীক ভক্তরা ধারাবাহিককে নিয়ে নানারকম কটাক্ষ করেছেন।

এবার এক জনপ্রিয় সংবাদমাধ্যমের থেকে খবর যে খুব তাড়াতাড়ি এক্কাদোক্কা ধারাবাহিকে আসতে চলেছেন প্রতীক সেন। তাকে সাহেবের চিঠি ধারাবাহিকে দেখা গিয়েছিল। সেখানে দেবচন্দ্রিমা সিংহ রায়ের সঙ্গে অভিনয় করেছিলেন তিনি। তবে প্রতীক ভক্তরা বেজায় খুশি। আবার ‘সোনাতিক’ ফিরছে শুনে বেজায় খুশি তার ভক্তরা।

তবে এক্কাদোক্কা ধারাবাহিকের দর্শকদের মাথায় হাত। সপ্তর্ষিকে নাকি আস্তে আস্তে ধারাবাহিক থেকে সরিয়ে নেওয়া হবে। তাকে নায়ক থেকে খলনায়ক এ পরিণত করা হবে? যদিও এর আগে স্টার জলসায় এমন উদাহরণ দেখতে পাওয়া গেছে। আলতাফড়িং এর নায়ককে খলনায়কে পরিণত করে অন্য এক নায়কের প্রবেশ করানো হয়েছে ধারাবাহিকে। তাহলে একাদক্কার ক্ষেত্রেও এমনটাই হবে ভাবছেন দর্শক।

কারণ প্রতীক সেন এবং সোনামণি ভক্তরা এর আগেও বহুবার চেয়েছেন যে টিভির পর্দায় মোহর আর শঙ্খ স্যার জুটিকে ফিরিয়ে আনা হোক। তাই যবে থেকে শোনা গিয়েছে প্রতীক সেন এক্কাদোক্কা ধারাবাহিকে আসবে তবে থেকেই জল্পনা উঠতে শুরু করেছে। তবে ধারাবাহিক নির্মাতারা এখনো মুখে কুলুপ পেটে রয়েছেন। শেষ পর্যন্ত সোনামণি কার হাত ধরেন সেটাই এখন দেখার। আর সেটা দেখতে হলে চোখ রাখতে হবে এক্কাদোক্কা ধারাবাহিকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh