টলিউড

আবারো নববধূর সাজে শ্রাবন্তী! তবে কী চতুর্থ প্রেম ভাঙতে না ভাঙতেই চতুর্থ বিয়ে? কে সেই পাত্র? ভাইরাল ভিডিও

বাংলা অভিনয় জগতের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন হলেন শ্রাবন্তী চ্যাটার্জী। অভিনেত্রী সব সময়ই তাঁর কাজের থেকে বেশি ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় থাকেন। তবে এক্ষেত্রে বলে রাখা ভালো, একাধিক সম্পর্ক কিংবা বিয়ে করার মতো ঘটনা কিন্তু লেজেন্ড কুমার শানু থেকে বুম্বাদা অনেকেরই রয়েছে। কিন্তু তারপরেও অভিনেত্রী শ্রাবন্তীর জীবনের ব্যক্তিগত সিদ্ধান্তগুলিকে নিয়ে দেখা যায় বিশাল সমালোচনা। জানা গিয়েছিল ক্লাস সিক্স থেকে প্রেম করেন শ্রাবন্তী। মাত্র ১৬ বছর বয়সে পালিয়ে বিয়ে করেছিলেন পরিচালক রাজীব বিশ্বাসকে। তাঁদেরই সন্তান ঝিনুক।

তবে কয়েক বছর পরেই এই সম্পর্ক ভেঙে যায়। এরপর অভিনেত্রী শ্রাবন্তীর জীবন এসেছে একাধিক পুরুষ। মডেল কৃষ্ণ ব্রজ, রোশন সিং, অভিরূপ নাগ চৌধুরী। এঁদের মধ্যে কৃষ্ণ এবং রোশনের সাথে বিয়ের পিঁড়ি পর্যন্ত এগিয়ে গিয়েছিল সম্পর্ক। কিন্তু তারপর একটা বছর কাটতে না কাটতে সে সম্পর্কতেও ভাঙন ধরে। আবার শোনা যায় অভিরূপের সঙ্গেও নাকি তাঁর সম্পর্কের বিচ্ছেদ হয়েছে। এতসব গুঞ্জন আর অভিনেত্রীর বিভিন্ন সিনেমার মাঝে আবার অভিনেত্রীকে দেখতে পাওয়া গেল নববধূর রূপে।

সম্প্রতি অভিনেত্রী শ্রাবন্তীর মেকআপ করানোর একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে মেকআপ আর্টিস্ট অভিনেত্রীর গালে চন্দনের কলকা করে দিচ্ছেন। ভিডিওতে অভিনেত্রীর পরনে রয়েছে, বেগুনি ও তাঁর ওভারল্যাপিং কালারের বেনারসি। তার সাথে ম্যাচিং করেই গায়ে রয়েছে গহনা। আর মেকআপ চলছে ব্রাইডাল। ফলতো ভিডিও ভাইরাল হতেই শোনা গিয়েছে নতুন গুঞ্জন। আবারো নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রাবন্তী। পাত্র কে?

প্রসঙ্গত কিছুদিন আগেই আরও একটি গুঞ্জন শোনা গিয়েছিল যে শ্রাবন্তীর নাকি একটি গুপ্ত সম্পর্ক গড়ে উঠেছে তাঁর জিম ট্রেনারের সাথে। তবে এই প্রসঙ্গ একেবারে খারিজ করে দিয়েছেন অভিনেত্রী। বরং অভিনেত্রী জানিয়েছেন এই মুহূর্তে বিয়ের কথা হচ্ছে অভিরূপ নাগ চৌধুরীর সাথে।

তাঁর সাথে ব্যক্তিগত সম্পর্কে কোনো প্রকার চির ধরেনি। এখনো তিনিই অভিরূপের ব্র্যান্ড অ্যাম্বাসডর। তবে জানা গিয়েছে সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটা কোনো বিয়ের ভিডিও নয়। ভিডিওর নিচে তেমনভাবে কিছু লেখা না থাকলেও স্পষ্ট বোঝা যাচ্ছে যে সেটি একটি ফটোশুটের। যেখানে তাঁকে বধু সাজতে হবে। আর সেই সাজের ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)

Back to top button

Ad Blocker Detected!

Refresh