বাংলা সিরিয়াল

শিবরাত্রির পূণ্যলগ্নে দেখা হবে মিঠাই-সিদ্ধার্থের! অভিনেত্রী সৌমিতৃষা নিজে মুখেই জানালেন এই কথা! অভিনেত্রীর কাছ থেকে একথা শুনে আনন্দে উচ্ছ্বসিত ভক্তরা

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে একটি হলো ‘মিঠাই’। দীর্ঘ দুই বছর ধরে এই ধারাবাহিক তাঁর জনপ্রিয়তা বজায় রেখেছে। জি বাংলা সম্প্রচারিত মিঠাই ৫৬ বার বঙ্গ সেরা হয়ে রেকর্ড ব্রেকিং পারফরম্যান্স করেছে। ধারাবাহিকের গল্প প্রত্যেকটি চরিত্র মানুষের কাছে ভীষণ আপন। বিশেষত মিঠাই আর উচ্ছেবাবুর মধ্যে যে রসায়ন সেটা দেখতে ভক্তরা ভীষণ পছন্দ করেন।

তবে হঠাৎ করেই গল্পের মোড় ঘুরিয়ে দেওয়া হয়। দেখানো হয় আদিত্য আগারওয়ালের ষড়যন্ত্রে মারা যাবে মিঠাই। এই ঘটনা দেখানোর পর থেকে ধারাবাহিকের টিআরপি রেটিং ধীরে ধীরে পড়তে থাকে। এরপরেই গল্পে আসে মিঠি নামক একটি চরিত্র যে হুবহু মিঠাইয়ের মতো দেখতে। কিন্তু দর্শক কোনোভাবেই মিঠাইয়ের জায়গায় মিঠিকে মেনে নিতে রাজি ছিলেন না। তাই তারা বারবার ধারাবাহিক নির্মাতাদের কাছে অনুরোধ জানিয়েছিলেন যেন মিঠাইকে আবার ফিরিয়ে নিয়ে আসা হয়।

দীর্ঘ প্রতীক্ষা আর অনেক অনুরোধের পর ধারাবাহিক নির্মাতারা সিদ্ধান্ত নিয়েছেন মিঠাইকে ফিরিয়ে আনার। মিঠাইকে ফিরিয়ে আনা হলেও এখনো পর্যন্ত মোদক পরিবারের কারো সাথে এমনকি সিদ্ধার্থের সাথেও মিঠাইয়ের দেখা হয়নি। সুতরাং একদম কাছাকাছি থেকেও অনেকটা দূরেই রয়েছে তারা। তাই এবার দর্শকদের আবদার যেন খুব শীঘ্রই মিঠাই আর সিদ্ধার্থকে মিলিয়ে দেওয়া হয়। মিঠাইকে মনোহরাতে ফিরিয়ে সিদ্ধার্থ আর মিঠাই এর খুনসুটির পর্ব দেখতে চাইছেন দর্শক।

এসবের মধ্যেই দর্শক বারবার প্রশ্ন করছিলেন যে কবে সিদ্ধার্থ আর মিঠাইকে একসাথে দেখতে পাওয়া যাবে? এতসব প্রশ্ন যখন দর্শকের মনে ঘুরছে, ঠিক তখনই মিঠাইয়ের ভূমিকায় যেই অভিনেত্রী অভিনয় করছে অর্থাৎ সৌমিতৃষা কুন্ডু তিনি একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন। সেখানে গিয়েই তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে মিঠাই আর সিদ্ধার্থের খুব তাড়াতাড়ি দেখা হতে চলেছে। প্রসঙ্গত এর আগেও একবার অভিনেত্রী জানিয়ে ছিলেন যে, মিঠাই ফিরতে চলেছে তিনি সেই প্রমো শুট করেই অনুষ্ঠানে গিয়েছেন। এখন আবার অভিনেত্রী জানিয়েছেন যে মিঠাই আর সিদ্ধার্থের দেখা হবে এই প্রমো তিনি সম্প্রতি শুট করেছেন।

অভিনেত্রী আরো জানান যে খুব তাড়াতাড়ি এই প্রমো টিভির পর্দায় দেখানো হবে। সামনেই শিবরাত্রি আর সেই শিবরাত্রির বিশেষ পর্বেই দেখানো হবে মিঠাই আর সিদ্ধার্থের দেখা হচ্ছে। এখানে মিঠাইকে সিদ্ধার্থ অজ্ঞান অবস্থায় পাবে। খোদ অভিনেত্রীর মুখে এই কথা শুনে আনন্দে উচ্ছসিত হয়ে পড়েছেন দর্শক। কারণ ধারাবাহিকের ভক্তরা আবার মিঠাইয়ার সিদ্ধার্থকে একসাথে দেখতে চান।

Back to top button

Ad Blocker Detected!

Refresh