বাংলা সিরিয়াল

নতুন রূপে ভারতীয় নৃত্যশৈলীকে তুলে ধরল ডান্স বাংলা ডান্স! বাংলার সব থেকে বড় ডান্স রিয়্যালিটির মঞ্চে হাজির মমতা শঙ্কর, নাচ দেখে ‘থ’ অভিনেত্রী

শুরু হয়ে গিয়েছে বাংলার অন্যতম বড় নাচের রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্স(Dance Bangla Dance)। জি বাংলার পর্দায় বহু দিন পর আবার ফিরে এসেছে এই নাচের রঙ্গমঞ্চ। যেখানে একটার পর একটা প্রতিযোগী দেখিয়ে দিয়েছেন বয়স কোন বাধাই নয়। আসল ভালোবাসা হলো নাচ।

মঞ্চের হাত ধরে বহু বছর পর আবার বাংলায় ফিরেছেন মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty)। মহাগুরুর আসনে আবার তাকে পেয়ে খুশি প্রত্যেকে। সম্প্রতি তার আবার নতুন ঝলক সামনে এসেছে। নৃত্যশৈলীকে নতুন রূপে তুলে ধরবে এবার এই মঞ্চের প্রতিযোগিতা। বলিউডের গানের সঙ্গে ভারতীয় সনাতন নৃত্যকে। আর সেখানে অতিথি হিসেবে দেখা গিয়েছে মমতা শঙ্করকে(Mamata Sankar)।

আগে জানা গিয়েছিল এই রিয়ালিটি শোয়ে বিচারকের আসনে থাকছে চমক। এবার বিচারকের দায়িত্ব দেখা যাবে তিন মহিলা অভিনেত্রীকে। শুভশ্রী গঙ্গোপাধ্যায়(Subhashree Ganguly) ,শ্রাবন্তী চট্টোপাধ্যায়(Srabanti Chatterjee) এবং বলিউড খ্যাত অভিনেত্রী মৌনি রায়কে(Mouni Roy)। সঙ্গে সঞ্চালনার দায়িত্বে রয়েছেন অঙ্কুশ হাজরা(Ankush Hazra)।

শুরুর দিন থেকেই এই মঞ্চ জমজমাট করে ছেড়েছেন প্রত্যেকে। প্রত্যেক শনি এবং রবিবার জি বাংলার পর্দায় রাত সাড়ে নটায় দেখা যায় এই অনুষ্ঠান। তবে শুরুর দিন থেকে যেভাবে চলতে শুরু করেছে এই রিয়ালিটি শো বোঝাই যাচ্ছে আগামী দিনে আরো নতুন নতুন চমক আসতে চলেছে দর্শকদের জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh