বাংলা সিরিয়াল

ধর্মের সুড়সুড়ি না দিলেই নয়! গৌরী এলোর মতো এবার রাঙাবউ সিরিয়ালেও ধর্মীয় ট্র্যাক আনছে!’ টিআরপির জন্য এটা ধর্মকেও ছোট করতে ছাড়ে না’! চূড়ান্ত কটাক্ষের শিকার রাঙা বউ ধারাবাহিক

বর্তমানে বিভিন্ন ধরনের ধারাবাহিক টেলিভিশনের পর্দায় দেখা যায়। কোনোটা বাস্তবধর্মী কোনোটা আবার অলৌকিক। কিছু আবার গল্প কেন্দ্রিক। এদের মধ্যেই ধর্মীয় গল্পের উপর ভিত্তি করে যে সমস্ত ধারাবাহিক গুলি প্রচারিত হয় সেগুলির জনপ্রিয়তা মারাত্মক।

যে কারণে প্রত্যেকটি চ্যানেলেই ধর্মীয় ধারাবাহিকের ধারাবাহিকের ছড়াছড়ি। যেমন জি বাংলার(Zee Bangla) গৌরী এলো(Gouri Elo) ধারাবাহিকটি। এইজন্য টিআরপি তালিকাতে মারাত্মক ভালো ফলাফল করে, এই ধারাবাহিক। তবে এবার সেই পথেই হাঁটতে চলেছে জি বাংলার অপর একটি ধারাবাহিক রাঙা বউ(Ranga Bou)।

শুরু থেকে এই ধারাবাহিকের জনপ্রিয়তা ততটা না থাকলেও আস্তে আস্তে দর্শকেরা পছন্দ করছেন ধারাবাহিকটি। কিন্তু টিআরপি তালিকা তো তেমন ফলাফল কোনদিনই নজরে আসেনি। বরং তার সঙ্গেই শুরু হওয়া অন্যান্য ধারাবাহিকগুলি তাকে টেক্কা দিয়ে এগিয়ে গেছে। এবার তাই ধারাবাহিকে নির্মাতারা আনছেন নতুন ট্র্যাক।

সম্প্রতি একটি পর্বে দেখানো হয়েছে পাখির বাড়িতে আসার পর তার বর কুশ তাকে বলছেন তিনি ধর্মের ভেদাভেদ মানেন না। পাখির এক বন্ধুর নাগমা তাকে তাদের বাড়ি যেতে বললে পাখি বলে সে তো অন্য ধর্মের তাই আপনি হয়তো সেখানে মানিয়ে নিতে পারবেন না। কিন্তু কুশ জানিয়েছে ছেলেবেলা থেকেই তার বিভিন্ন ধর্মের বন্ধু-বান্ধব ছিল এবং তাদের বাড়িতে সচ্ছলভাবে গিয়েছে। অর্থাৎ ধর্মের ভেদাভেদের এক নৈতিক বার্তা দিয়েছে এই ধারাবাহিকে।

আর এখানেই ক্ষুব্ধ(Trolled) দর্শকেরা। কেউ কেউ বলছেন টিআরপির জন্য এরা ধর্মকে ছোট করতে ছাড়ে না। আবার অন্য একজন জানিয়েছেন টিআরপির জন্য এইসব। মোট কথা ধারাবাহিকের মধ্যে ধর্ম আনা অনেকেই পছন্দ করেনি। তাই কটাক্ষের মধ্যে পড়তে হয়েছে রাঙাবউ ধারাবাহিক কেও। যদিও একজন লিখেছেন এখানে ধর্ম নিয়ে টানাটানি হয়নি। তার উত্তরে আবার ওই নেটিজেন মন্তব্য করেছেন এই গল্পের লেখক এবং গৌড়ী এলো খেলনা বাড়ি গল্পের লেখক এক। তাই বরাবর সেই ধরনের কাজ করে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh