বলিউড

সাতসকালে শাহরুখ বললেন ‘ওকে পোশাক বদলাতে শেখাব’! শুনে লজ্জায় রাঙা হয়ে ক্যামেরাকে বিদায় জানালেন অভিনেত্রী দীপিকা

বর্তমানে বক্সঅফিস কাঁপাচ্ছে শাহরুখ খান এবং দীপিকা পাডুকোন এর পাঠান ছবি। ৯০০ কোটি পেরিয়ে এখনো ১০০০ কোটির দিকে এগোচ্ছে অঙ্কটা। এবারে দীপিকার সঙ্গে স্কিন কেয়ার করতে গেলে দেখা গেল বলিউডের বাদশা কে। সম্প্রতি দীপিকা নিজের স্কিন কেয়ার এর কিছু প্রোডাক্ট লঞ্চ করেছে। আর সেই ভিডিওতে ধরা দিয়েছে শাহরুখ খান। দীপিকা নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে সেই ভিডিও শেয়ার করেছেন। সেখানে দুজনকে একসঙ্গে স্কিন কেয়ার করতে দেখা গিয়েছে। দীপিকার কথামতো স্টেপ বাই স্টেপ সবকিছুই করলেন শাহরুখ খান। কিন্তু দীপিকার সঙ্গে মস্কোরা করতেও ছাড়লেন না তিনি।

দীপিকাও ছেড়ে দিলেন না। তিনি বলেন “আশা করি এই ভিডিও দেখে তোমার স্ত্রী আর সন্তানরা খুব খুশি হবে। জীবনে অন্তত একটা দিন নিজের ত্বকের ঠিকঠাক চর্চা করলে..!” পাল্টা কিং খানের রসিকতা- “হ্যাঁ গৌরী আমাকে চিনতে পারলে হয়।” রূপচর্চার শেষে দীপিকার দিকে তাকিয়ে বললেন, “এবার ওকে পোশাক বদলাতে শেখাবো।” পুরো বিষয়টাই এনজয় করেছেন সোশ্যাল মিডিয়ার জনগণ।

উল্লেখ্য বর্তমানে সারা দেশে পাঠান নিয়ে মাতামাতি। খুব শীঘ্রই বলিউডের নতুন রেকর্ড তৈরি করতে চলেছে শাহরুখ খান ও দীপিকা পাডুকোন। দুজনে জুটি বেঁধে যখনই পর্দায় ধরা দিয়েছেন তখনই সেই ছবি সুপারহিট হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

Back to top button

Ad Blocker Detected!

Refresh