বাংলা সিরিয়াল

পঞ্চমীর বাবা কিডন্যাপ! নাগলোকে নিয়ে গেল সাপেরা তার বাবাকে? বাবাকে বাঁচাতে পঞ্চমী ঝাঁপ দিতে কালনাগিনী এসে হাজির, জলের মধ্যে দুই সাপের চুলোচুলি, প্রকাশ্যে প্রমো

স্টার জলসা(Star Jalsha)র নতুন ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম পঞ্চমী(Panchami)। প্রথম দিন থেকেই অলৌকিক ধারাবাহিককে দর্শকদের মনে ভালো প্রভাব ফেলেছে। পঞ্চমী চরিত্রে দেখা যাচ্ছে সুস্মিতা দে’কে(Sushmita Dey)। তার বিপরীতে বহুদিন পর ছোট পর্দায় ফিরেছেন রাজদীপ গুপ্ত(Rajdeep Gupta)।

তবে পঞ্চমী যে মানুষ নয় সে আসলে সাপ এই কথাটা সে নিজেই কিছুদিন আগে জানতে পেরেছে। আবার নাগ মাতারা তাকে জানিয়েছে তার স্বামী কিঞ্জল এবং তাদের গুরুদেব মিলে মাকে হত্যা করেছে। আর সেই প্রতিশোধ নিতে হবে পঞ্চমীকে। গল্প অনুযায়ী পঞ্চমী সাপ রূপ ধারণ করে কিঞ্জলের ওপর তার মায়ের মৃত্যুর প্রতিশোধ নিতে গেল। আবার পরক্ষণেই সে ভাবে যে তার এত চিন্তা করে সে এমন খারাপ কাজ করতে পারে না। তাই সে তার কোন ক্ষতি করে না এবং অন্য কাউকে তার ক্ষতি করতে দেয় না।

কিন্তু নাগ মাতা এটা কিছুতেই মেনে নিতে পারছে না যে পঞ্চমী তার মায়ের মৃত্যুর প্রতিশোধ নিচ্ছে না। তাই তারা নিজেরা যখন কিঞ্জলকে মারতে আসে পঞ্চম আঘাত করে। এতে নাগ মাতা রেগে যান এবং পঞ্চমীকে বলে যে তারা আর কোন কথা শুনবে না এবার নিজেরাই তার মায়ের মৃত্যুর প্রতিশোধ নেবে। সেই কারণে নিজেই রূপ বদলে কালনাগিনী এবং নাগমাতা এসেছে কিঞ্জলের বাড়িতে।

উল্টো দিকে পঞ্চমীর বাবাকে নাগলোকে মায়া বলে আটকে রেখেছে। পঞ্চমী এবং কিঞ্জল যখন কিছুতেই তাদের বাবাকে খুঁজে পাচ্ছে না তখন সম্প্রতি একটি প্রমো সামনে এসেছে দর্শকদের। যেখানে দেখা যাচ্ছে পঞ্চমী অবশেষে তার বাবার খোঁজ পেয়েছে। কিঞ্জল যখন পঞ্চমীতে এসে বলে যে ট্যাক্সিতে আপনার বাবাকে নিয়ে যাওয়া হয়েছে সেই ট্যাক্সির খোঁজ পাওয়া গেছে। এবং সেটি রয়েছে তাদের গ্রামের নদীর পাড়ে। সঙ্গে সঙ্গে পঞ্চমী ভাবে তাহলেই হয়তো সাপেরা মায়া বলে তার বাবাকে নদীর তলায় আটকে রেখেছে।

এর পরে দেখা যায় চিত্রা এবং নাগমাতা দুজনে মিলে কিঞ্জল এবং পঞ্চমীর কথা শুনে বলে পঞ্চমী বুঝে গিয়েছে তার বাবা কোথায় রয়েছে। ঠিক তারপরই দেখা যায় পঞ্চমী নিজে বাবাকে রক্ষা করতে নদীতে ঝাঁপ দিয়েছে তারপরে চিত্রা সেখানে এসে হাজির। এবং বলে আমি তোকে কিছুতেই জিততে দেব না পঞ্চমী। তারপরে দুজনে সাপরূপ ধারণ করে লড়াই করতে শুরু করে। এখন দেখার লড়াইতে চিত্রার সঙ্গে শেষমেষ পঞ্চমী কি জিতে যায় এবং বাবাকে রক্ষা করতে পারে নাকি দুজনেই হেরে যায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh