বাংলা সিরিয়াল

‘পাতা মেয়ে খাইয়ে দিচ্ছে হিংসুকটিকে’, সোনা-রুপা দুই বোনের অদ্ভুত মনের সম্পর্ক, এত সুন্দর দৃশ্য চোখে জল আনছে দর্শকদের, ‘সম্পর্ক যেন এমনই থাকে’, প্রার্থনা ভক্তদের

বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক স্টার জলসার(Star Jalsha) অনুরাগের ছোঁয়া(Anurager Choya)। ধারাবাহিকে গল্প এখন এমন এক জায়গায় এসে দাঁড়িয়েছে যেখান থেকে একদিনও একটা এপিসোড মিস করার কথা ভাবতে পারছেন না দর্শক। তবে এই ধারাবাহিকের সূর্য এবং দীপার রসায়নের থেকেও বর্তমানে সোনা এবং রুপার রসায়ন মনে দাগ কেটে গিয়েছে দর্শকদের।

দুই জমজ বোনের এত সুন্দর অভিনয় মন কেড়ে নিচ্ছে প্রত্যেকের। সোশ্যাল মিডিয়া জুড়ে এখন শুধু তাদেরই কথা। সূর্য এবং দিপার ভুল বোঝাবুঝি দেখতে দেখতে দর্শক যেখানে বিরক্ত সেখানে এই দুই খুদে শিল্পীর জন্যই এখনো ধারাবাহিক টিআরপিতে টপ করছে। এত সুন্দর গল্প দেখানো হচ্ছে দুই বোনের মধ্যে যা দেখে চোখ ফেরাতে পারছেন না কেউ। আবেগপ্রবণ হয়ে কারোর চোখে জল চলে আসছে।

সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে সূর্য জানতে পেরে গিয়েছে সোনার আসল ফুল মায়ের পরিচয়। সেই কারণে সে তার থেকে তাকে দূরে নিয়ে চলে যেতে চাইছে। সে চায়না দীপার সঙ্গে তার কোন রকম সম্পর্ক থাকুক। এর মাঝেই সোনা অসুস্থ হয়ে পড়েছে। সবাই তাকে বোঝালেও সে কিছুতেই বুঝতে চাইছে না।

উল্টোদিকে সোনা কোন কিছু খাচ্ছে না তার অসুস্থতা দিন দিন বেড়ে চলেছে। এই কথা শুনে রুপা তার কাছে ছুটে এসেছে। এবং নিজের হাতে করে তার বোন তথা বন্ধুকে খাইয়ে দিচ্ছে। টিভির পর্দায় যখন এই দৃশ্য দেখানো হচ্ছিল তখন তাদের অভিনয় দেখে দর্শকরা প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। তাদের অভিনয় যেন অভিনয় নয়। সত্যিকারের বোনেদের সম্পর্ক।

‘পাতা মেয়ে’ এবং ‘হিংসুকুটি’র সম্পর্কটা যেন একেবারে বাস্তব। এত কিছুর মধ্যে দর্শকরা চাইছে তাদের সম্পর্কের রসায়ন যেন এতটাই মজবুত থাকে শেষ পর্যন্ত। উল্টোদিকে সূর্য আর দীপার ভুল বোঝাবুঝি মিটে যাক তেমনটাও চাইছেন তারা। যত তাড়াতাড়ি সম্ভব তারা এক হোক এবং দুই বোন তাদের নিজেদের পরিচয় জানতে পারুক। এইটুকুর জন্যই অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh