ভাইরাল

মুটকি মোনালি! স্টেজ ভেঙে যাবে! লক্ষ লক্ষ ভক্তদের সামনে কোমর দুলিয়ে নাচতে উঠেই চরম মন্তব্য ধেয়ে এলো মোনালি ঠাকুরের দিকে! সোশ্যাল মিডিয়া ভরে গেছে কটাক্ষে

বাংলা জনপ্রিয় গায়িকাদের মধ্যে অন্যতম মোনালি ঠাকুর(Monali Thakur)। তবে তিনি যে শুধুমাত্র বাংলায় বিখ্যাত এমনটা নয় গোটা ভারত জুড়ে রয়েছে তার অসংখ্য ভক্ত। বাংলা হিন্দি অন্যান্য ভাষাতেও গান গেয়েছেন তিনি। দর্শকদের নিজের সুরের জাদুতে।

তবে গানের জগতের সঙ্গে যুক্ত থাকলেও কিছু কিছু ছবিতে তাকে অভিনয় করতে দেখা গেছে। তাদের মধ্যে অন্যতম আমির খান অভিনীত পিকে। বর্তমানে রিয়ালিটি শো’র বিচারকের ভূমিকায় রয়েছেন মোনালি। কিছুদিন আগে এই গায়িকা তুমুল কটাক্ষের শিকার হয়েছিলেন। এবার আবার সমালোচনার জালে আটকা পড়েছেন তিনি।

সামাজিক মাধ্যমে ভীষণ জনপ্রিয় মোনালি। প্রত্যেকটা মুহূর্তের আপডেট দিয়ে থাকেন তিনি ভক্তদের জন্য। আর এই ভক্তদের কাছ থেকেই এবার তুমুল কটাক্ষ শুনতে হল তাকে। একটি স্টেজ পারফরমেন্সের জন্য ঘটেছে সেই ঘটনা। যেখানে তার গান শুনে তো তাকে কটাক্ষ করা হয়েছেই। পাশাপাশি তাকে তালে তালে নাচার জন্য নোংরা ভাষায় অপমান (Trolled)করতে ভোলেননি নেটিজেনরা।

উল্লেখ্য এর আগেও ভাঙা গলায় স্টেজ পারফর্মেন্স করার জন্য শ্রোতাদের বিরাগভাজন হয়েছিলেন মোনালি ঠাকুর। এবার নাচের জন্য শুনতে হল চেহারা নিয়ে প্রশ্ন। দর্শকদের মাতিয়ে রাখার জন্য বহু গায়িকা গানের তালে তালে শরীর দোলান। গানের ছন্দে কোমর নাচাতে দেখা যায় অনেককেই। ঠিক তেমনটাই করছিলেন মোনালি।

সামাজিক মাধ্যমে একজন লিখেছেন,’ মুটকি মোনালি’। অন্য একজন লিখেছেন,’ ওরে বাবা কি হাঁফাচ্ছে এই চেহারা নিয়ে’। আর একজন লিখেছেন,’ কি চেহারা বানিয়েছেন। শাড়ি সালোয়ার পড়ুন এই চেহারায় ওই পোশাক মানায় না’। তবে তার মধ্যেও কিছু ভক্ত তার গানের প্রশংসা করেছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh