বাংলা সিরিয়াল

ছুটির মুডে জগদ্ধাত্রীর বোন মেহেন্দি! শাড়ি ছেড়ে বিকিনি পরে বরের সঙ্গে রোমান্টিক হলেন ঋতুরাই

এই মুহূর্তে জি বাংলা(Zee Bangla ) টেলিভিশনের সব থেকে জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী(Jagadhatri)। ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্র দর্শকদের খুবই পছন্দের। তেমনই একটি জনপ্রিয় চরিত্র হলো জগদ্ধাত্রীর বোন মেহেন্দি। যে চরিত্রে আগে সঞ্চারীকে দেখতে পাওয়া গেলেও বর্তমানে এই চরিত্রের অঙ্গ হয়ে উঠেছেন ঋতুরাই আচার্য(Riturai Acharya)।

তবে পর্দাতে দর্শক তাকে সবসময় শাড়ি পড়েই রেখেছেন। কিন্তু এবার পুরোপুরি ছুটির মুডে বোল্ড লুকে ধরা দিয়েছেন মেহেন্দি। শাড়ি ছেড়ে পড়েছেন বিকিনি। পর্দাটি উৎসব এবং মেহেন্দি জুটি সুপারহিট। কিন্তু বাস্তবে ঋতুর মনের মানুষ অন্য। ২০১৮ সালের অক্টোবরে ব্যবসায়ী অরুণ কুমার মুখোপাধ্যায়ের সঙ্গে আইনি বিয়ে সেরেছিলেন অভিনেত্রী। তারপর ওই বছরের ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়েন দুজনে। মাঝেমধ্যে তার সামাজিক মাধ্যমে বিভিন্ন মুহূর্ত ধরা পড়ে স্বামী-স্ত্রীর।

সমুদ্র সৈকতে কালো রঙের বিকিনি টক এবং গোলাপি রঙের সারাং পড়ে পোজ দিয়েছেন পর্দার মেহেন্দি। সাদা শটস আর খালি গায়ে দাঁড়িয়ে রয়েছে তারপর। ক্যাপশনে অভিনেত্রী লেখেন,’ বর বউয়ের যুগলবন্দী কেমন হলো’?

প্রসঙ্গত এর আগে করিখেলা ধারাবাহীকে তন্বী চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন ঋতুরাই। এছাড়া তাকে দেখা গেছে স্ত্রী, হৃদয় হরন বিএ পাস ধারাবাহিকে।

 

View this post on Instagram

 

A post shared by Ritu Rai Acharya (@ritu.rai.acharya)

Back to top button

Ad Blocker Detected!

Refresh