টলিউড

নীল পুলের জলে বরকে চুমু খেয়ে চতুর্থ বিবাহ বার্ষিকী উদযাপন নবনীতার! জিতুকে শুভেচ্ছা জানিয়ে সামাজিক মাধ্যমে পোস্ট করলেন কোলাজ

চতুর্থ বিবাহ বার্ষিকী বলে কথা। আর নিজেদের এই দিনটা না করলে চলে। তাই নিজেদের স্পেশাল দিনে জিতু কামাল(Jeetu Kamal) আর নবনীতা দাস(Nabanita Das) নিজেদের মতন করেই সেলিব্রেট করলেন। মাখো মাখো ছবি শেয়ার করলেন সামাজিক মাধ্যমে। আপাতত লন্ডনে রয়েছেন দুজনই। সেখানেই উদযাপন করলে নিজেদের বিবাহ বার্ষিকী।

নীল পুলের জলে জিতু আর নবনীতা। ভালোবেসে বরের গালে এঁকে দিয়েছেন চুমু সামাজিক মাধ্যমে এই ছবি শেয়ার করে লিখেছেন ,’ঝগড়ার ৪ বছর… স্নেহের 4 বছর’। সঙ্গে জুড়ে দিয়েছেন শুভ বিবাহ বার্ষিকী(Marriage Anniversary)। ২০১৯ সালের ৬ই মে সাত পাকে বাঁধা পড়েছিলেন জিতু কামাল এবং নবনীতা দাস। সামাজিক মাধ্যমে নিজেদের আদুরে ছবির একটি কোলাজ শেয়ার করেছেন অভিনেত্রী। অনেক ওঠা পড়া এসেছে জীবনে কিন্তু সমস্ত সময়টা একসঙ্গে কাটিয়েছেন হাতে হাত রেখে।

বিশেষ করে অপরাজিত ছবির মুক্তির পর জিতুর একাধিক পোস্টে সাক্ষাৎকারে ছিল বউয়ের গুণগান। সত্যজিৎ হয়ে উঠতে যে অক্লান্ত পরিশ্রম করেছিলেন জিতু সেই সময়টা ধৈর্য ধরেছিলেন নবনীতা। বর্তমানে লন্ডনে রয়েছেন তিনি। তার পরবর্তী ছবি বাবুসোনার শুটিংয়ের জন্য। যেখানে নায়িকার চরিত্রে রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

এসকে মুভিস এর প্রযোজনায় আসছে সেই ছবি যেখানে নায়ক আদতে অপহরণকারী কিন্তু সামনে সে একজন আইটি অফিস চালায়। অন্যদিকে নায়িকা একজন চোর কিন্তু সবাইকে বলে সে পুলিশ। তবে কাজের জন্য বর বেশি সময় দিতে পারছে না বউকে। তাই নিজেই ক্যাফে হপিং করছেন আবার কখনো লন্ডনের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন নবনীতা। এখনো পর্যন্ত ইস্মার্ট জোরিতে শেষ নবনীতাকে দেখা গেছে। তবে শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি নাকি তিনি ফিরবেন রাজা গোস্বামীর সঙ্গে। সিরিয়াল ‘বিয়ের ফুল’ নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

Back to top button

Ad Blocker Detected!

Refresh