বলিউড

বিয়ে না করেই প্রেগন্যান্ট ইলিয়ানা! তাঁর গর্ভের সন্তানের বাবা কে? প্রশ্ন করছে নেটিজেনরা

অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন নিয়ে বিভিন্ন ধরনের কথা ওঠা এবং তা নিয়ে আলোচনা খুবই সাধারণ একটি বিষয়। ঠিক যেমন এবার আবার বলিউডের এক অভিনেত্রীকে নিয়ে উঠলো নতুন সমালোচনার ঝড়। ইলিয়ানা ডিক্রুজ, বলিউডের এই হটেস্ট অভিনেত্রীকে সকলেই চিনবেন। অভিনেত্রী গত মাসে জানিয়েছেন তিনি মা হতে চলেছেন। যদিও তাঁর সন্তানের বাবাকে এই নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি তিনি। ব্যাস এরপর থেকেই শুরু হয়েছে সেই সমালোচনা।

গর্ভের সন্তানের বাবা কে এই নিয়ে উঠছে প্রশ্ন। এই বিষয় নিয়েই একের পর এক কটাক্ষের বাণ ছোড়া হচ্ছে অভিনেত্রীর দিকে। কয়েকদিন আগেই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে তাঁর একটি ছবি পোস্ট করেন। যেখানে দেখা গিয়েছিল তাঁর হাতে একটি কফি মগ আর পাশেই তাঁর পোষ্য। এই ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন, ‘সাম্প্রতিক অতীতে জীবন…’। ব্যাকগ্রাউন্ডে তখন শোনা যাচ্ছে, ‘আ বিউটিফুল মর্নিং’। এই সবকিছুর মধ্যে অভিনেত্রী যে তাঁর মাতৃত্বকালীন অবস্থাতে ভীষণভাবে উপভোগ করছেন তা একেবারে সুস্পষ্ট।

সকলেই জানবেন এই সময় যে কোনো গর্ভবতী মাকে ঠিক কত রকম পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়। সেই একই রকম সময় কাটাচ্ছেন ইলিয়ানাও। সম্প্রতি অভিনেত্রী যেমন তাঁর ইনস্টাগ্রামে জানিয়েছেন তিনি রাতে ঘুমাতে পারছেন না। অভিনেত্রী আরো জানান যে যখনই তিনি ঘুমের চেষ্টা করেন তখনই তাঁর পেটের ভেতর ডান্স পার্টি শুরু হয়ে যাচ্ছে। এই নতুন অনুভূতির কথা তিনি ভাগ করে নিয়েছেন তাঁর অনুরাগীদের সাথে। প্রসঙ্গত কয়েক বছর আগে পর্যন্তও এই বলি অভিনেত্রী অস্ট্রেলিয়া নিবাসী অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন।

আবার নিজেই তাঁকে বহুবার স্বামী হিসেবেও পরিচয় দিয়েছেন। তবে ২০১৯ এর পর সম্পর্ক ভেঙে যায় তাঁদের। বিবাহ বিচ্ছেদ হয়। তারপর থেকে অভিনেত্রী ব্যক্তিগত জীবন তিনি ক্যামেরার বাইরেই রেখেছেন। তবে সম্প্রতি আবার নতুন করে ক্যাটরিনা কাইফের ভাইয়ের সাথে নাম জড়িয়েছে অভিনেত্রীর। শোনা গিয়েছিল সেবাস্তিয়ান লরেন্ট মিচেলের সঙ্গে তিনি সম্পর্কে রয়েছেন। একসাথে ছুটি কাটিয়েছেন এমনটাও জানা যায়। এবার অভিনেত্রীর গর্ভের সন্তান বলিউড ডিভা ক্যাটরিনার ভাইয়ের সন্তান কিনা সেই নিয়ে রয়েছে প্রশ্ন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh