বাংলা সিরিয়াল

শ্রাবন্তী যখন স্পাইডারম্যান! সুপার হিরোর মতোই দেওয়াল বেয়ে উঠে পড়লেন তরতর করে

টলিউডে(Tollywood)র অন্যতম বিতর্কিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী(Srabanti Chatterjee)। তবে তার রূপ দেখে এখনো প্রেমে পড়ে যান বহু অনুরাগী। সৌন্দর্যের দিক থেকে টেক্কা দিচ্ছেন নতুন প্রজন্মের নায়িকাদেরকেও। আর যখন তিনি একটু সেজেগুজে আসেন তখন তো তার দিকে না তাকিয়ে উপায় নেই। কখনো বোল্ড পোশাকে, কখনো স্বল্প পোশাকে ,আবার কখনো শাড়ি। সমস্ত পোশাকেই তাক লাগিয়ে দেন তিনি।

বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রির প্রথম শাড়ির নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। দর্শকদের একাধিক ছবি উপহার দিয়েছেন। মায়ার বাঁধন ছবির মধ্যে দিয়ে টলিউডের অভিষেক হয়েছিল তার। তারপর চ্যাম্পিয়ন, দুজনে ,ওয়ান্টেড, ফাইটার ,গয়নার বাক্স অনবদ্য অভিনয় করেছেন একাধিক ছবিতে। বর্তমানের জনপ্রিয় রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্সের বিচারকের ভূমিকায় দেখা যাচ্ছে তাকে।

তবে তার এমন সুন্দর ত্বকের রহস্য শুধুমাত্র ডায়েট অথবা প্রচুর পরিমাণে জল খাওয়া নয়। এর সঙ্গে রয়েছে প্রচুর পরিমাণে হার্ডওয়ার্ক আউট। তার সামাজিক মাধ্যমের পাতায় চোখ রাখলেই দেখা যায় বিভিন্ন শরীরচর্চার ভিডিও শেয়ার করেন তিনি।

সম্প্রতি এমন একটি ভিডিও শেয়ার করেছেন যাকে দেখে হয়তো আপনার মনে হতে পারে স্পাইডারম্যানের কথা। একেবারে স্পাইডারম্যানের মতো দেওয়াল বেয়ে ওপরে উঠে যাচ্ছেন শ্রাবন্তী চ্যাটার্জী। যা দেখে উত্তেজনার সৃষ্টি হয়েছে কারণ অভিনেত্রী এরকম দেওয়ালে উঠে যাওয়া দেখে হা দর্শক। তাই আপনিও যদি এই ভিডিও মিস করতে না চান তাহলে এক্ষুনি দেখে নিন।

 

View this post on Instagram

 

A post shared by Arijeet Ghoshal (@fitnesscoach_arijeet)

Back to top button

Ad Blocker Detected!

Refresh