টলিউড

প্রথমবার ক্যামেরা সামনে ছোট্ট ঈশান, সঙ্গে রয়েছে ইউভানও! দুই খুদের ছবি শেয়ার করলেন রাজ চক্রবর্তী

তারকারা অনেকেই নিজেদের ব্যক্তিগত জীবন সামাজিক মাধ্যম থেকে দূরে রাখেন। বিশেষ করে তাদের ছেলেমেয়ে হলেই লোক চক্ষুর আড়ালে রাখার সিদ্ধান্ত নেন অনেকে। যেমন যশোরত। লোক চক্ষুর আড়ালেই বড় করছে ছেলে ঈশানকে। দেখতে দেখতে দু বছর হতে চলল তার ছোট ছেলের। তবে এবার সোশ্যাল মিডিয়াতে সামান্য ঝলক পাওয়া গেল ঈশানের(Yishaan)। সঙ্গে আবার ছিল ইউভান(Yuvaan)।

এমনকি যসের বড় ছেলে রেয়াংশেরও দেখা মিলেছে সামাজিক মাধ্যমে। প্রায় দুবছর পর সোশ্যাল মিডিয়াতে এমন ছবি পেয়ে খুশি ভক্তরা। যার পেছনে অবশ্য রয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী।

শনিবার ইনস্টাগ্রামে রাজ চক্রবর্তী (Raj Chakraborty)একটি ছবি শেয়ার করেছেন যেখানে শুভশ্রী(Subhashree Das) এবং নুসরাতের(Nushrat Jahan) কোলে রয়েছে তাদের ছেলেরা। ওদিকে মুখ করে দাঁড়িয়ে রয়েছেন চারজনে। পরিচালকের আরবানার ফ্ল্যাটের বারান্দায় গল্পে মশগুল নুসরাত শুভশ্রী। নুসরাতের পরনে ছিল লাল রঙের হুডি সঙ্গে বিনুনী বাধা। শুভশ্রী পড়েছিল হলুদ সবুজ কুর্তা। আর ঈশান এবং ইউভান পড়েছিল রংমিলন্তি পোশাক। সাদা টিশার্ট আর ডেনিম জিন্স। যদিও ছবি দিয়ে ক্যাপশনে একটু ধোঁয়াশা রাখতে চেয়েছেন পরিচালক। লিখেছেন,’ বলুন দেখি তো কারা’?

তবে ছবি দেখে বুঝতে কারোর অসুবিধা হয়নি কাদের ছবি। ভক্তরা লিখেছেন,’ নুসরাত আর শুভশ্রী তাদের ছেলেদের কোলে নিয়ে দাঁড়িয়ে’। আবার অন্য একজন লিখেছেন,’ রাজ আর যশের বউ আর তাদের ছেলে’। গত জন্মের পর থেকেই সামাজিক মাধ্যমে ভাইরাল ইউভান। সামাজিক মাধ্যমে শুভশ্রী রাজ দুজনেই বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করে নিয়েছে নিজেদের ছেলের। অন্যদিকে ঈশানকে সবার থেকে আলাদা অলক্ষে বড় করছে নুসরাত যশ। বাবা মা হিসেবে এমন সিদ্ধান্তই নিয়েছেন তারা। এমনকি যশের বড় ছেলেকেও সবার থেকে আলাদা নিজেদের মতো করে বড় করছেন তারা। যাতে কোনরকম স্পেশাল এটেনশন ছাড়া নিজেদের জীবন গড়ে তোলে দুজনে।

২০২১ সালে ২৬ শে আগস্ট জন্ম হয় ঈশানের। তারপরেই সন্তানের পিতৃ পরিচয় নিয়ে ছিল ধোঁয়াশা। যদিও নুসরাত বারবার আকারে ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন তার ছেলের বাবা যশ। এরপর সার্টিফিকেটেও জায়গা করে নিয়েছিল দেবাশীষ(যশ) দাশগুপ্তের নাম। আগামী দিনে শিকার ছবিতে যশ এবং নুসরাত একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। অন্যদিকে মুক্তির অপেক্ষায় আবার প্রলয়। এই প্রথম ওয়েব দুনিয়াতে পা রাখতে চলেছেন পরিচালক রাজ চক্রবর্তী। যে ছবিতে আবার প্রযোজকের ভূমিকায় শুভশ্রী গাঙ্গুলী। আবার শুভ স্মৃতির মধ্যে ওয়েব দুনিয়াতে পা রেখে ফেলেছেন। তবে শুভশ্রী এসভিএফের থ্রিলার ধর্মী ছবিতে আগামী পুজোতে আসছেন সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে। যে ছবিতে দেখা পাওয়া যাবে প্রসেনজিৎ, যিশু সেনগুপ্ত এবং অনির্বাণ ভট্টাচার্য।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button

Ad Blocker Detected!

Refresh