বলিউড

আগের থেকে অনেকটাই বদলে গেছেন করিনা, তিনি নিজেই জানান আগের মতো ঠোঁটকাটা করিনাকে আর কেউই কখনো দেখতে পাবেন না, স্পষ্টবাদী করিনা আর ফিরবে না টক শো-গুলিতে

করিনা কাপুর খান, বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী যিনি কাপুর পরিবারের মেয়ে হওয়া সত্ত্বেও বলিউডে টিকে ছিলেন নিজের অভিনয়ের দক্ষতায়। ২০০০ সালে ‘রিফিউজি’ ছবির মাধ্যমে তাঁর বলিউডের যাত্রা শুরু, এরপর দিয়ে গেছেন এক একটি হিট বলিউড ছবি। কখনো সলমান, কখনো শাহরুখ, কখনো আমির, কখনো অক্ষয়, কখনো অজয় সব বড় বড় অভিনেতাদের সাথেই স্ক্রিন শেয়ার করে ফেলেছেন তিনি। তবে বর্তমানে তিনি নিজের দক্ষতার তালিকায় নাম লেখালেন সঞ্চালিকা হিসেবেও।

‘ওয়াট ওমেন ওয়ান্ট উইথ করিনা কাপুর খান’ নামে একটি টক শো করছেন করিনা। সেখানে ভারতি, কপিল, রনবীর কাপুরের মতো অভিনেতারা আসেন এবং করিনার মাঝে মাঝে সহজ মাঝে মাঝে কঠিন প্রশ্নের উত্তর দেন। তবে এই টক শো-তে এদিন উপস্থিত ছিলেন রণবীর আল্লাহবাদিয়া, আর তিনি করিনারই শো-তে করিনাকেই কিছু প্রশ্ন করেন। রণবীর এখানে করিনাকে ‘কফি উইথ করন’ এই শো-তে করা স্পষ্টবাদী মন্তব্য নিয়ে জিজ্ঞেস করেন। কারণ করনের এই শো-তে গেলেই করিনা বরাবরই ঠোঁটকাটা ব্যক্তিত্বের মতো করনের প্রশ্নের উত্তর দিয়েছেন।

২০০৪ সালে প্রথমবার এই শো-তে এসেছিলেন তিনি, তারপর থেকে প্রত্যেকটি সিজনেই উপস্থিত ছিলেন তিনি। সহকর্মীদের নিয়ে সত্যি কথা বলতে একদমই দ্বিধাবোধ করতেন না তিনি। কারণ জন এব্রাহামকে এই শো-তেই তিনি এক্সপ্রেশনলেস বলেছেন, ওদিকে কথা বলেছেন প্রিয়াঙ্কা চোপড়ার নকল ইংরেজি উচ্চারণ নিয়ে‌।
ভাই রনবীর কাপুর যখন প্রেম করছিলেন ক্যাটরিনার সাথে, তখন ভাইয়ের গার্লফ্রেন্ডের পরিচয় বলতে গেলে জানিয়েই দিয়েছিলেন তিনি একটি এপিসোডে।

এহেন স্পষ্টবাদী অভিনেত্রীকে তাঁর বর্তমান চিন্তাধারা নিয়ে প্রশ্ন করলে তিনি জানান, “আমি বয়সের সঙ্গে সঙ্গে শিখেছি। তুমি আর আমার সেই পুরোনো ভার্সনকে দেখতে পাবে না। আমি এখন অনেক বদলে গিয়েছি”। এখানে কফি উইথ করন শোতে তিনি যে মন্তব্যগুলি করে এসেছেন তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় এখনো কথা ওঠে, ভাইরাল হয় পুরোনো সমস্ত ক্লিপও। তবে অভিনেত্রী সাফ জানিয়ে দেন তিনি আর এমনটা নেই এবং থাকতেও চান না। তবে অভিনেত্রীর নিজের টক শো বেশ ভালোই ফলাফল করছে ইউটিউবে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh