টলিউড

দেবের ঘনিষ্ঠ বান্ধবী বলেই সত্যবতী হওয়ার সুযোগ এসেছে! অভিনেত্রীর দিকে আঙ্গুল উঠতেই বিস্ফোরক রুক্মিণী ‘কারোর বেডরুমে যেতে হয়নি !

টলিউডে(Tollywood)র অন্যতম পাওয়ার কাপল দেব-রুক্মিণী(Dev- Rukmini Moitra)। একসঙ্গে একাধিক ছবিতে অভিনয় করলেও বাস্তবে তাদের সম্পর্কটা বেশ মাখো মাখো। তাদেরকে শেষবার পর্দায় একসঙ্গে দেখা গেছে কিসমিস ছবিতে। এবার আপকামিং ছবি ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ (Bomkeysh O Durgo Rohosso)তে একসঙ্গে দেখা যাবে তাদের। বিরসা দাশগুপ্ত পরিচালিত ব্যোমকেশ ছবিতে সত্যান্বেষীর ভূমিকায় থাকবেন দেব আর সত্যবতীর চরিত্রে দেখা যাবে রুক্মিণী মৈত্রকে।

ইতিমধ্যে ছবির শুভ মহরত হয়ে গিয়েছে। এবার শুটিং শুরুর অপেক্ষা। তাছাড়া রুক্মিণীকে নটী বিনোদিনীর চরিত্র দেখা যাবে। একসঙ্গে দুটো চ্যালেঞ্জিং চরিত্র। তবে অভিনেত্রীর কথা যে চরিত্রই আসুক তিনি প্রাণ ঢেলে কাজ করবেন নিজের ১০০ শতাংশ দিয়ে। ব্যোমকেশের সহধর্মিনী সত্যবতী একজন বাঙালি গৃহবধূ হলেও তার বুদ্ধিমত্তা রয়েছে মারাত্মক। রুক্মিণী মনে করেন ফিল্মের প্রেক্ষাপট যে সময়ের তার দিদিমা ঠাকুমার আমলে। সেই সময় মহিলাদের কৃতিত্ব প্রকাশ্যে না এলেও বাড়ির পুরুষদের সঠিক দিশা দেখাতেন তারা।

এমনই মহিলাদের মধ্যে লুকিয়ে রয়েছেন এক এক জন সত্যবতী। তবে সত্যবতীর চরিত্রে রুক্মিণীর কাছে একটা অন্য চ্যালেঞ্জ। এই ফিল্মে সত্যবতী অন্তঃসত্ত্বা। যদিও এর আগে চ্যাম্প ছবিতে অন্তঃসত্ত্বা নারীর ভূমিকায় অভিনয় করেছিলেন রুক্মিণী। কিন্তু সত্যবতীর চরিত্র একেবারেই আলাদা। তাই দামিনী বসুর (Damini Basu)কাছে নিয়মিত শিখতে হচ্ছে অভিনয়ের খুঁটিনাটি।

তবে সত্যবতী চরিত্রটি নিয়ে শুরুর থেকেই চর্চা ছিল। কে এই চরিত্রে অভিনয় করবেন তা নিয়েছিল জল্পনা। শেষ পর্যন্ত রুক্মিণীকে এই চরিত্রের লুক সেট করা হয়েছে। অভিনেত্রীর কথা অনুযায়ী বাস্তব জীবনের রসায়ন পর্দায় কোনরকম সমীকরণ গড়ে তুলতে সাহায্য করবে না। কারণ ক্যামেরার সামনে দুজনেই আলাদা মানুষ। তাদের ব্যক্তিগত সম্পর্কের ছোঁয়া সেখানে থাকে না। প্রসঙ্গত ব্যোমকেশ ও দুর্গ রহস্য ছবির শুটিং মধ্যপ্রদেশের বিস্তীর্ণ অঞ্চল জুড়ে হবে। পাশাপাশি কলকাতা এবং সংলগ্ন এলাকাতেও হবে শুটিং।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Back to top button

Ad Blocker Detected!

Refresh