ভাইরাল

ক্লাসরুমের ভেতর উদ্দাম নাচ ছাত্র ছাত্রীদের! ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে মানুষের কাছে সমস্ত কিছু হাতের মধ্যে চলে এসেছে। প্রত্যেকের হাতে হাতে এখন স্মার্টফোন। সেখানে বিশ্বের সমস্ত কিছু। ইউটিউব থেকে সোশ্যাল মিডিয়া সবেতেই এখন মানুষ নিজেদের প্রতিভা তুলে ধরছেন অনায়াসেই। আর সেই প্রতিভা পৌঁছে যাচ্ছে অন্য সকলের হাতের মুঠোয়। এক কথায় বলা যায় বর্তমানে সোশ্যাল মিডিয়া মানুষকে সহজেই নিজের পরিচিতি গড়ে তোলার সুযোগ করে দিচ্ছে।

যদিও বর্তমানে সোশ্যাল মিডিয়া এমন একটি প্লাটফর্ম হয়ে দাঁড়িয়েছে যেখানে যে কোন কিছু ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। তা সে কোন প্রতিভা মূলক ভিডিও হোক কিংবা নানান ধরনের উদ্ভট ভিডিও। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় অনেক কিছু। যার ভিডিও ভাইরাল হচ্ছে সে রাতারাতি হয়ে যায় সোশ্যাল মিডিয়া স্টার। যেমন ধরুন বছর চারেক আগের রানা মন্ডল কিংবা বছর দুয়েক আগের ভুবন বাদ্যকর।

তবে এই কথা কিন্তু নিঃসন্দেহে বলা যায় যে সোশ্যাল মিডিয়ার সত্যিই অনেক বড় সাহায্যের একটি খুঁটি সকলের জন্য। ৮ থেকে ৮০ সকলের জীবনের একটি গুরুত্বপূর্ণ খুঁটি এই সোশ্যাল মিডিয়া। আগে যেমন প্রচুর ভিডিও ভাইরাল হয়েছে তেমনি আবার একটি ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়াতে। যে ভিডিওতে দেখা যাচ্ছে কলেজের রুমে উদ্দাম নাচে মত্ত হয়েছেন দুই যুবক যুবতী। খুব স্বাভাবিকভাবে কলেজে আড্ডা দেওয়া কমন বিষয়।

কলেজের ফাঁকা করে আড্ডা দেওয়ার সময় বিভিন্ন ধরনের জিনিস করা হয়ে থাকে। দান করা নাচ করা অভিনয় করা এমন বিভিন্ন রকম ভাবেই বিনোদন জোগাড় করা হয়। সম্প্রতি ভাইরাল বই ভিডিওতে দেখা যাচ্ছে মনোরঞ্জনের কারণেই অসাধারণ নৃত্য পরিবেশন করছেন দুই যুবক যুবতী। বৈশাখের বিকেল বেলায় গানটিতে নৃত্য পরিবেশন করছেন তারা। সেখানে উপস্থিত এক সহপাঠী এই পুরো নৃত্যের ভিডিও করে তা পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়া। যা নিয়ে প্রশংসায় পঞ্চমুখ সোশ্যাল মিডিয়ার দর্শক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh