ভাইরাল

পায়ে পরি বাঘ মামা! জঙ্গলের হিংস্র বাঘকেও কাবু করে ফেলেছে দেবচন্দ্রিমা! হাত বুলিয়ে রীতিমতো ঘুম পাড়িয়ে দিলেন অভিনেত্রী

বাংলা টেলিভিশন জগতে অত্যন্ত পরিচিত নাম দেবচন্দ্রিমা সিংহ রায়(Debchandruma Singh Roy)। একাধিক ধারাবাহিককে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। এখনো পর্যন্ত সেই সাহেবের চিঠি ধারাবাহিকে তাকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। তবে ধারাবাহিক খুব একটা টিআরপি তালিকাতে ভালো ফলাফল না করার জন্য কয়েক মাসের মধ্যেই বন্ধ হয়ে গেছে।

তবে অভিনয়ের পাশাপাশি ঘুরে বেড়াতে মারাত্মক ভালবাসেন দেবচন্দ্রিমা। তার সামাজিক মাধ্যমের পাতায় চোখ রাখলেই দেখা যায় বিভিন্ন জায়গায় ঘুরতে বেরিয়ে পড়েন সময় পেলেই। কখনো নীল সমুদ্রের ধারে বিকিনি পড়ে আবার কখনো তুষার শুভ্র বরফে গা এলিয়ে বসে রয়েছেন তিনি। তবে এবার এমন এক ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন যা দেখে কার্যত চমকে গিয়েছেন তার ভক্তরা।

দেবচন্দ্রিমা এক হিংস্র বাঘের গায়ে হাত বুলিয়ে ঘুম পাড়িয়ে দিচ্ছে। নামে সিংহ থাকলেও এবার বাঘের সঙ্গে এই মজার ভিডিও শেয়ার করেছেন তিনি। বোঝাই যাচ্ছে তিনি কোথাও ঘুরতে গিয়েছেন। আর সেখানে একটি বাঘ শুয়ে রয়েছে একটি চাটাইয়ের ওপর। তবে সে যে ঘুমন্ত আগে থেকেই সেটা দিব্যি বোঝা যাচ্ছে। সেই কারণেই তো সাহস করে এগিয়ে এসেছেন অভিনেত্রী। প্রথমে একটু ভয় পেলেও তারপর একটু একটু করে গায়ে হাত বুলিয়ে দিলেন তিনি। আর এই ভিডিওর সঙ্গে জুড়ে দিয়েছেন টাইগার জিন্দা হে ছবির জনপ্রিয় গান।

স্বাভাবিকভাবেই এই ছবি সামনে আসতে একাধিক মন্তব্যে ভেসে গিয়েছে তার মন্তব্য বাক্স। এমনকি সকলের পছন্দের অনুজ অর্থাৎ রনজয় বিষ্ণু সেখানে মন্তব্য করেছেন,’ সুন্দরবনের কিছু বাঘ বলছিল তুই ফ্রি থাকলে যদি একটু চিরুনি দিয়ে ওদের গা আঁচড়ে দিয়ে আসিস… কবে ফ্রি আছিস জানাস তো…’। একই সঙ্গে তার ভক্তরা তার সাহসের প্রশংসা করেছেন।

যদিও তার মধ্যে কিছু কিছু নেটিজেন বলেছেন এই ধরনের কাজে মূলত বাঘকে কড়া রোজের ঘুমের ওষুধ খাইয়ে ঝিমিয়ে রাখা হয়। যাতে পর্যটকেরা তার আনন্দ নিতে পারে। এটা মোটেই উৎসাহ দেওয়ার মতো কোনো কাজ নয়। তবে এক্ষেত্রে দেবচন্দ্রিমার প্রশংসা না করে উপায় নেই। ঘুমন্ত হোক বা জাগা অবস্থায়। বাঘের সামনেই আসতে পারে কজন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh