বাংলা সিরিয়াল

বিয়ের এক বছরের মধ্যেই রণবীরকে নিয়ে বিরক্ত আলিয়া! নিত্যদিন লেগে থাকে অশান্তি! রাগের মাথায় রণবীরকে ‘সাধু’ বলে কটুক্তি আলিয়ার

দেখতে দেখতে প্রায় এক বছর হয়ে গেল রণবীর(Ranbir Kapoor)- আলিয়ার(Alia Bhatt) সুখের সংসার। তবে সেই সুখের সংসারে মাঝেমধ্যেই লাগে ঝামেলা। আর তাই জন্য সংবাদ শিরোনামে উঠে আসে তাদের দাম্পত্য জীবন। এই নিয়ে অবশ্য কম অশান্তি হয় না নিজেদের মধ্যে। সেই সমস্ত সিক্রেট এবার ফাঁস করে ফেললেন সকলের সামনে।

রণবীর-আলিয়ার বিয়ের কয়েক মাস যেতে না যেতেই শোনা যায় তাদের পরিবারের নতুন অতিথি আসছে। জন্ম হয় তাদের মেয়ের রাহার। মেয়ে নাকি বেশিরভাগ সময়টা বাবার সঙ্গেই থাকে। কিন্তু আলিয়ার রাগ নাকি দিন দিন বাড়ছে। এইজন্য কিছুটা হলেও দায়ী তার স্বামী রণবীর।

আসলে অভিনেতা চুপচাপ থাকতে পছন্দ করেন। অন্যদিকে সারাদিন কথা বলে জান আলিয়া। অভিনেত্রীর কথায় আমার রাগের সঙ্গে মোকাবিলা করতে হয় এটাই একটা চ্যালেঞ্জ। নিজে শান্ত থাকতে পছন্দ করেন তিনি। কেউ বেশি চিৎকার করলে লেগে যান রণবীর।

আলিয়ার কথায়, অভিনেতা একদম চিৎকার চেঁচামেচি পছন্দ করেন না। সেই কারণে নিজেকে শান্ত রাখার চেষ্টা করেন। চেষ্টা করেন রাগ কি করে কন্ট্রোল করতে হয়। একটা নির্দিষ্ট সময়সীমা পর্যন্ত নিজের চিৎকার করেন। সেটা পেরিয়ে গেলেই নাকি অস্বস্তি হয় রণবীরের। সেই সঙ্গে আলিয়া জানিয়েছেন,’ রণবীর তো একদম সাধু। সহজে আওয়াজ পাওয়া যায় না’।

প্রসঙ্গত অভিনেতার মা এর আগে জানিয়েছিলেন রণবীর নিজের ব্যাপার নিয়ে ভীষণ পার্টিকুলার। বেশি চিৎকার চেঁচামেচি পছন্দ করেন না। এমনকি কেউ জোরে কথা বলে সেটাও পছন্দ নয় তার। উল্লেখ্য গাঙ্গুবাই কাথিয়াবাড়ী ছবিতে চূড়ান্ত সফলতা পেয়েছেন রণবীর। কিছুদিন আগেই আবার শিরোনামে উঠে এসেছিল তার ছবি। পাশাপাশি মেট গালায় নিজের সৌন্দর্য দিয়ে ঘায়েল করেছেন বহু পুরুষ ভক্তকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh