ভাইরাল

ঐশ্বর্য অভিষেকের বিয়ের দিন অভিষেককে স্বামী বলে দাবি করলেন এক অভিনেত্রী! বিয়ের মন্ডপে কান্নাকাটি করে যাচ্ছে তাই অবস্থা

অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন, এই তারকা জুটির কথা কে না জানেন। তবে তাঁদের বৈবাহিক জীবনের পেছনে বেশ কিছু তথ্য হয়তো জানেন না আপনিও। তেমন একটি ঘটনার কথা আজ আমরা আপনাদের জানাবো। সালটা ২০০৭, ২০-এ এপ্রিল। অভিষেক বচ্চনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ঐশ্বর্য রাই। বিয়ের ব্যস্ততা এলাহী আয়োজনের মাঝে এই হঠাৎ করে শোরগোল।

বিয়ে বাড়িতে সকাল বেলায় হঠাৎ করে এসে হাজির হন জাহ্নবী কাপুর নামের এক মডেল তথা অভিনেত্রী। তিনি জানিয়েছেন, অভিষেক বচ্চন তাঁর স্বামী। তিনি জানান তাঁদের নাকি বিয়ে হয়ে গিয়েছে। ঐশ্বর্য অভিষেককে বিয়ে করে তাঁর কাছ থেকে কেড়ে নিচ্ছেন। এই কথা শুনে রীতিমত হইচই পড়ে যায় চারদিকে। সংবাদমাধ্যম তখন তাঁকে ঘিরে ধরেছে। জুহু পুলিশ স্টেশনে অভিষেকের নামে অভিযোগ দায়ের করেন।

তবে কোনো সঠিক তথ্য প্রমাণ না থাকায় এই ঘটনা বেশি দূর এগোয়নি। তিনি কোনো কেসও নথিভুক্ত করতে পারেননি। প্রসঙ্গত অভিষেক পুত্রের সাথে জাহ্নবী ‘দশ’ নামক একটি ছবিতে কাজ করেন। অভিনেত্রী জানান সেখানেই কাছাকাছি আসেন তাঁরা। অভিষেক নাকি তাঁর প্রেমিক ছিলেন। জাহ্নবী দাবি করেন ঐশ্বর্যকে বিয়ে করে অভিষেক তাঁকে ঠকিয়েছেন। অমিতাভ বচ্চনের বাড়ির সামনে হাতের শিরা কেটে আত্মহত্যা করার চেষ্টাও করেছেন তিনি।

যদিও এরপর তাঁকে আর বচ্চন পরিবারের সামনে দেখতে পাওয়া যায়নি। তবে ঐশ্বর্য এবং অভিষেকের বৈবাহিক জীবনে এর কোনো প্রভাব পড়েনি। প্রসঙ্গত ১৯৯৯ সালের ‘হাম দিল দে চুকে সানাম’ সিনেমার সেটে ঐশ্বর্যর সালমানের সাথে পরিচয় হয়। এরপরই তাঁদের মধ্যে একটা সম্পর্ক তৈরি হয়। ২০০২ সালে তাঁদের সম্পর্কের ভাঙ্গন ঘটে। আর শুরু হয় নতুন বিতর্কের।

এরপর ২০০৭ সালে অভিষেক ঐশ্বর্যকে প্রেম প্রস্তাব দেন। এই বছরই বচ্চন পরিবারের বউ হয়ে আসেন ঐশ্বর্য। গত ২০ শে এপ্রিল বৈবাহিক জীবনের ১৬ বছর পূর্ণ করলেন তাঁরা। কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য জানান তাঁদের প্রেম কাহিনী। কিভাবে একদম অল্প সময়ের মধ্যেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা। তিনি দক্ষিণ ভারতীয় হওয়ায়। বিয়ের অঙ্গ হিসেবে যে রোকা অনুষ্ঠান হয় তাঁর কিছু মাত্র জানা ছিল না ঐশ্বর্যের। তবে এই সম্পূর্ণ অনুষ্ঠানটি হয় তাঁর বাবার অনুপস্থিতিতে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh