ভাইরাল

দুই ছেলেকে নিয়ে বাপ্পি লাহিড়ীর ‘ডিস্কো ডান্সার’ গানে হাসিমুখে নাচলেন মিঠুন চক্রবর্তী, বাপি লাহিড়ীকে স্মরণ করলেন মিঠুন, ভাইরাল ভিডিও

বাপ্পি লাহিড়ীর জন্যই আজ গোটা ইন্ডাস্ট্রি চেনে মিঠুন চক্রবর্তীকে। বাপ্পি লাহিড়ীই প্রথম তিনি বুঝতে পেরেছিলেন মিঠুন চক্রবর্তীর প্রতিভাবান। আজ মিঠুন চক্রবর্তী অভিনেতা হিসেবে পরিচিতি পেয়েছেন তার পিছনে টলিউড তথা বলিউডের অন্যতম সুরকার ও গায়ক বাপ্পি লাহিড়ীর এক বিরাট ভূমিকা রয়েছে। কয়েকদিন আগেই সঙ্গীত জগত হারিয়েছে বাপ্পি লাহিড়ীকে, যার জন্য শোকে এখনো বিহ্বল হয়ে রয়েছেন সকলেই।

বাপ্পি লাহিড়ীর শেষ যাত্রায় দেখা মেলেনি মিঠুন চক্রবর্তীর। সেই নিয়ে একাধিক প্রশ্নও উঠেছে। চর্চাও হয়েছে প্রচুর। তবে সম্প্রতি অভিনেতা জানিয়েছিলেন, তিনি বাপ্পি লাহিড়ীর পুরনো সেই ‘ডিস্কো কিং’ ইমেজটাকে নিজের মনের মধ্যে ধরে রাখতে চান। আর আসল কথা হলো, মুম্বাইতে ছিলেন না তিনি। ব্যাঙ্গালোরে থাকার দরুন তিনি শেষ যাত্রায় উপস্থিত হতে পারেননি। শেষে তিনি এও বলেন, তার প্রিয় মানুষটিকে তিনি ঐ ভাবে শায়িত অবস্থায় দেখতে পারতেন না।

তবে সম্প্রতি ‘হুনারবাজ’এর মঞ্চে অফ ক্যামেরায় দুই ছেলের সাথে বাপ্পি লাহিড়ীর গানে নাচতে দেখা গেল মিঠুন চক্রবর্তীকে। নমাশি ও মিমোর সাথে ‘ডিস্কো ড্যান্সার’ গানে নেচেছেন তিনি। সম্প্রতি ‘ব্যাড বয়’ ছবির হাত বড়পর্দায় দেখা যেতে চলেছে নমাশি চক্রবর্তীকে। সম্ভবত নিজের ছবির প্রচারেই এসেছিলেন তিনি।

সম্প্রতি নমাশি চক্রবর্তী নিজের ইনস্টাগ্রামের পাতা থেকে এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, আজীবন বাপ্পি লাহিড়ীর থেকে যাবেন। এই ভিডিওটিতে তিনি বাপ্পা লাহিড়ী অর্থাৎ বাপ্পি লাহিড়ীর ছেলেকে মেনশনও করে দিয়েছিলেন। ফারহা খানকে এই ভিডিওটি ক্যামেরাবন্দি করার জন্য ধন্যবাদও জানিয়েছেন তিনি। আনন্দ করার মাধ্যমেই বাপ্পি লাহিড়ীকে শ্রদ্ধা জানিয়েছেন তারা।

Back to top button