বাংলা সিরিয়াল

‘তখন হিংসা ছিলোনা, ছিলো কেবল ভালোবাসা’! দাদাগিরির মঞ্চে হাজির হয়ে সৌরভ গাঙ্গুলীকে নিজের লেখা কবিতা শোনালেন দেবাংশু ভট্টাচার্য, দেবাংশুর লেখা অসাধারণ কবিতায় মন্ত্রমুগ্ধ সকলে

সম্প্রতি জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’র মঞ্চে হাজির হতে দেখা গিয়েছিল তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্যকে। নিজের রাজনৈতিক জীবন নিয়ে কথা বলার পাশাপাশি সৌরভের সঙ্গে একই মঞ্চে উপস্থিত হয়ে কুইজে অংশগ্রহণ করতে পেরে তার কতটা ভালো লাগছে সে কথা বারংবার বলতে দেখা গিয়েছে এই তরুণ রাজনৈতিক ব্যক্তিত্বকে। পাশাপাশি এদিন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীকে শোনানোর জন্য নিজের লেখা কবিতা সঙ্গে করে এনেছিলেন দেবাংশু ভট্টাচার্য।

এদিন কবিতার মাধ্যমে দেবাংশু তার কৈশোরের কিছু সময়ের কথা তুলে ধরেন। সে সময় আজকের মত মোবাইল ফোন, ইন্টারনেট, ভিডিও কল ছিল না কিন্তু তার সময় ছেলেমেয়েরা একে অপরকে হিংসা নয় বরং ভালোবাসায় অভ্যস্ত ছিল বলে জানিয়েছেন তিনি। পাশাপাশি সে সময় কিশোর-কিশোরীরা মোবাইলে নয় বরং রাস্তায়, পাড়ায় খেলাধুলা করতে বেশী অভ্যস্ত ছিল বলে দাবি করেছেন দেবাংশু ভট্টাচার্য। এদিন তার কবিতা শুনে বেশ প্রশংসা করতে দেখা গিয়েছে সঞ্চালক সৌরভ গাঙ্গুলীকে।

পাশাপাশি নিজের রাজনৈতিক কেরিয়ার নিয়েও কথা বলেছেন দেবাংশুম জানিয়েছেন তার পরিবারে কেউ কখনো রাজনীতি করেননি, তাই তার মায়ের বেশ আপত্তি রয়েছে তার রাজনৈতিক কেরিয়ার নিয়ে। তবে ভবিষ্যতে রাজনীতিতেই এগোতে চান বলে জানিয়েছেন দেবাংশু ভট্টাচার্য।

Back to top button