টলিউড

‘‘ভালো অভিনেত্রী’ তকমা থাকলেও সেভাবে কেউ ডাকেনি’! অভিনয় জগৎ নিয়ে বিস্ফোরক তথ্য জানালেন অভিনেত্রী কণীনিকা বন্দোপাধ্যায়

দীর্ঘদিন পরে স্টার জলসার ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দায় ফিরে এসেছেন টলিউড অভিনেত্রী কণীনিকা বন্দ্যোপাধ্যায়। এখনো পর্যন্ত তার ধারাবাহিক টিআরপি তালিকাতে ভালো ফলাফল করতে না পারলেও তার অভিনয় কিন্তু দারুণ প্রশংসিত হয়েছে দর্শকদের কাছে। এবার ব্যক্তিগত এবং পেশাদারী জীবন নিয়ে এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মুখ খুলতে দেখা গেল জনপ্রিয় এই টলিউড অভিনেত্রীকে।

এদিন তিনি জানিয়েছেন রবি ওঝা পরিচালিত ‘আবার আসবো ফিরে’ ধারাবাহিকের মাধ্যমে যখন তিনি অভিনয় জগতে পা রেখেছিলেন তখন অনেকেই প্রশংসা করে তাকে ভবিষ্যতের সবথেকে প্রতিশ্রুতিমান তারকা বলে সম্বোধন করতেন। কিন্তু এরপর কাজ পেতে তার রীতিমতো অসুবিধা হয়েছে বলে জানিয়েছেন অভিনেত্রী। প্রসঙ্গত প্রায় ২১ বছর টলিউড ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেলেছেন কণীনিকা। তবে তার মধ্যে অপেক্ষা করে অনেকটাই সময় চলে গিয়েছে বলে জানিয়েছেন তিনি।

বলিউডেও কাজ করতে গিয়েছিলেন তিনি। তবে সেখানেও টানা কাজ পেতে বেশ অসুবিধা হয়েছে বলে জানিয়েছেন তিনি। কারণ হিসেবে তিনি বলেছেন প্রভাবশালী বেশ কিছু মানুষের বিরুদ্ধে মুখ খুলতে হয়েছিল তাকে। যে কারণে ভবিষ্যতে টলিউডে কাজ অনিয়মিত হয়ে পড়ে তার। তবে তার পাশাপাশি অভিনেত্রী জানিয়েছেন শিবপ্রসাদ-নন্দিতা থেকে শুরু করে বেশ কিছু পরিচালকরা রয়েছেন যাদের কাছে তিনি কৃতজ্ঞ তাকে নিয়মিত কাজ দেওয়ার জন্য।

Back to top button