ভাইরাল

‘মিঠাই বানানটা ঠিক করুন’! নিজের সিরিয়ালের ই বানান ভুল লিখলো জি বাংলা, মিঠাইয়ের প্রোমোর বানান ভুল নিয়ে হাসছেন নেটিজেনরা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। প্রায় ৫৪ বার বঙ্গ সেরা হয়েছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকে দেখানো হয়, মোদক পরিবারের গল্প, মিষ্টান্ন ব্যবসায়ী মিঠাইয়ের গল্প, হল্লা পার্টির রসায়ন আর মিঠাই আর সিদ্ধার্থ মোদকের টক ঝাল মিষ্টি রসায়ন। কিন্তু এই হাসিখুশি পরিবারে অভিশাপের মতো নেমে এসেছে ওমি আগারওয়াল। সব সময় সে মিঠাই পরিবারের ক্ষতি চাইছে, মনোহরা কে শেষ করে দিতে চাইছে।

এর আগে সে সিদ্ধার্থের ওপর গুলি চালিয়েছিল কিন্তু সেই গুলি মিঠাইয়ের গায়ে লাগে এবং মিঠাই কোমায় চলে যায়। এরপর সে আবার অন্য রূপে ফিরে আসে মনোহরাতে। ছদ্মবেশে সে মনোহারাতে থাকে এবং সেখানে থেকে সে একটা বোম ফিট করে এবং সিসিটিভি ক্যামেরা সেট করে এরপর সে মোদক পরিবারের সেই বার্তাটা জানিয়ে দেয় যে বাড়িতে বোম ফিট করা আছে এবং সে বাড়ির প্রত্যেকের কার্যকলাপ দেখতে পাচ্ছে।

এই পুরো ঘটনায় সকলেই দুশ্চিন্তা গ্রস্ত হয়ে যায় সকলে চিন্তিত হয়ে পড়ে। স্যান্ডি রাজীব সবাই মিলে বোমা টা খুঁজতে উঠে পড়ে লাগে অন্যদিকে শ্রীতমা সকলকে বলে আমাদের যে কোন পরিস্থিতির জন্য প্রস্তুত থাকতে হবে কারণ যে কোন মুহূর্তে বোমাটা ব্লাস্ট করতে পারে। ধারাবাহিকের নায়িকা মিঠাই কে দেখা যায় সে গোপালের কাছে প্রার্থনা করছে এই বিপদ থেকে উদ্ধারের জন্য।

শুধু তাই নয় ভিডিওতে আরও দেখা যায় যে সে তার সাথে তার বড় জা তোর্সাকেও নিয়ে নিয়েছে। যে তোর্সা কোনদিন প্রার্থনা করেনি সেও প্রার্থনা করছে। কিন্তু এইরকম একটি দুঃখজনক পরিস্থিতির ভিডিও যখন জি বাংলা আপলোড করা হয় তখন দর্শকরা হাসতে শুরু করেন কারণ এর ক্যাপশন। এই ভিডিওর ক্যাপশনে ভুল দেখতে পেয়ে দর্শকরা হাসাহাসি করছেন। ভিডিওর ক্যাপশনে লেখা আছে, “মনোহরাকে বাঁচাতে একজোটে গোপালের কাছে প্রার্থনা করলো মিথাই-তোর্ষা।”- যা দেখে দর্শকরা বলছেন, মিঠাই বানান ঠিক করুন। (এখানে ক্লিক করে ভিডিও টি দেখুন)

(এখানে ক্লিক করে ভিডিও টি দেখুন)

Back to top button