বাংলা সিরিয়াল

মল্লারের হাতে রাখি পরিয়ে দেয় পিলু, শুরু হয় দুজনের নতুন সম্পর্ক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’। এই ধারাবাহিকে বর্তমানে দেখা যাচ্ছে যে বিন্দি বলে একজন এসেছে যে মল্লার আর রঞ্জার মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি করছে। ধারাবাহিকে সে সকলের সামনে নিজেকে মল্লারের প্রথম পক্ষের স্ত্রী বলে দাবি করছে এবং তার স্বপক্ষে প্রমাণও দিচ্ছে। কিন্তু আসলে পুরো বিষয়টাই ষড়যন্ত্র। হাজার চেষ্টা করেও মল্লার এই ষড়যন্ত্রকে প্রমাণ করতে পারছে না। সে যতবারই বলছে সবটা মিথ্যে ততবারই কেউ তার কথা বিশ্বাস করছে না। যদিও রঞ্জা তাকে সময় দিয়েছে কিন্তু তার দাদু তাকে বিশ্বাস করছে না।

নিজেকে সত্যি প্রমাণ করতে উঠে পড়ে লেগেছে মল্লার ওদিকে দেখা যাচ্ছে অস্থির চিত্ত হয়ে রঞ্জা শিব মন্দিরে যাচ্ছে পুজো দিতে। মন্দির থেকে অনেকটা দূরে গাড়ি রেখে খালি পায়ে পুজো দিতে যাচ্ছে সে। তার খালি পায়ে হাঁটা অভ্যাস নেই বলে পিলু তাকে বলে একটা জায়গায় বসতে আর সে যায় পুরোহিতদের সাথে কথা বলতে পুজোর সময় শিব মন্দিরে জল ঢালার সময় ইত্যাদি জানতে।

অন্যদিকে বিন্দি এসে পিছন থেকে রঞ্জার মাথায় লাঠি দিয়ে আঘাত মারে ‌‌ , তারপর পিলু হাজার খুঁজেও তাকে পায় না শুধু ঝোপের আড়ালে তার ফোনটা পড়ে ছিল দেখতে পাই। এই ফোনটা কুড়িয়ে নিয়ে এসে সে বাড়িতে গিয়ে মোল্লারকে সবটা জানায়। মল্লার তখন আরো চিন্তায় পড়ে যায় সে কাউকে বোঝাতে পারে না তার পরিস্থিতি। এই মুহূর্তে তাকে সাহস যোগানোর জন্য নিজের শাড়ির পাড় ছিড়ে পিলু মল্লারের হাতে রাখি পরিয়ে দেয়। মল্লার পিলু কে বলে বিপদের মুহূর্তে পিলু তাকে যেভাবে সাহস যুগিয়েছে তা সে কোনদিন ভুলবে না। সে যেভাবেই হোক রঞ্জাকে খুঁজে বার করবে। (এখানে ক্লিক করে ভিডিও টি দেখুন)

(এখানে ক্লিক করে ভিডিও টি দেখুন)

Back to top button