টলিউড

সাধারণ বাচ্চা দের মতো মোবাইলে মগ্ন ইউভান, বাবা রাজ চক্রবর্তীর নতুন সিনেমার গানে মুগ্ধ একরত্তি খুদে! নেটদুনিয়ায় তুমুল ভাইরাল রাজ-শুভশ্রী পুত্র ইউভানের নতুন ভিডিও

খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে পরিচালক রাজ চক্রবর্তীর নতুন সিনেমা ধর্মযুদ্ধ,যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অভিনেতার সোহম চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। প্রসঙ্গত এর আগে একাধিকবার এই সিনেমাটির মুক্তির তারিখ পিছিয়ে গিয়েছিল। তবে এবার পুরো দমে প্রচার শুরু করেছেন পরিচালক রাজ চক্রবর্তী সিনেমাটির ব্যাপারে।

পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিও পোস্টের মাধ্যমে পরিচালক জানিয়েছেন ইতিমধ্যেই এই সিনেমার অন্যতম একটি গান ‘আসমানী ভোর’ শুনে মুগ্ধ হয়ে গিয়েছে ইউভান। যে কারণে বারংবার এই গানটি শুনতে দেখা দিয়েছে তাকে। প্রসঙ্গত এদিন পরিচালক যে ভিডিওটি শেয়ার করেছেন সেখানে দেখা দিয়েছে মোবাইলে মুগ্ধ হয়ে এই গানটি বারবার চালিয়ে নিজের মত মাথা নাড়িয়ে শুনছে ইউভান।

তবে কমেন্টের মাধ্যমে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী জানিয়েছেন ছেলের হাতে আর যেন ফোন দেওয়া না হয়। প্রসঙ্গত ধর্মযুদ্ধ সিনেমাটি ইতিমধ্যে মুক্তি না পেলেও সিনেমার গান বেশ ভাইরাল হয়েছে অনুগামীদের মধ্যে। পাশাপাশি এই দিন পরিচালকের পোস্ট করা ভিডিও থেকে প্রমাণ হয়ে গিয়েছে যে গানটি দারুন পছন্দ হয়েছে ছোট্ট ইউভানের। সব মিলিয়ে এদিন মুহূর্তে ভাইরাল হয়েছে পরিচালকের শেয়ার করা এই মিষ্টি ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button

Ad Blocker Detected!

Refresh