ভাইরাল

‘আরো কাছে এসো না’! খাটের উপর দাঁড়িয়ে প্যান্ট ছাড়া পাঞ্জাবি পরে উদ্দাম নাচ মীর আফসর আলীর! ভাইরাল ভিডিও দেখে তাজ্জব অনুগামীরা

এমনিতে সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয় টলিউড অভিনেতা তথা রেডিও সঞ্চালক মীর আফসর আলী। তার মজাদার পোস্ট দেখার জন্যে উদগ্রীব হয়ে থাকেন অনুগামীরা। কারণ মাঝে মধ্যেই তার সোশ্যাল মিডিয়ার পোস্টগুলি হাসির ঢেউ তোলে নেট দুনিয়ার বাসিন্দাদের মধ্যে। তবে এবার একটি নাচের ভিডিও পোস্ট করে অনুগামীদের হতবাক করে দিলেন অভিনেতা।

প্রসঙ্গত এ দিন তিনি যে ভিডিওটি পোস্ট করেছেন সেখানে তাকে দেখা দিয়েছে খাটের উপর দাঁড়িয়ে উদ্দাম নাচতে। একই সঙ্গে তার মুখে শোনা গিয়েছে একটি ইঙ্গিতপূর্ণ গান। বলাই বাহুল্য ভিডিওতে শুধুমাত্র একটি নীল পাঞ্জাবি পরা মীরের নাচ দেখে হতবাক হয়ে গিয়েছেন অনুগামীরা। তিনি আচমকা কেন প্যান্ট ছাড়া একটি পাঞ্জাবি পরে অমন নাচতে নাচতে ভিডিও পোস্ট করলেন সে প্রশ্ন শোরগোল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে অভিনেতা ক্যাপশন এর মাধ্যমে জানিয়েছেন মাঝেমধ্যে এমন মজা করতে তার ইচ্ছা হয়।

পাশাপাশি ভিডিওয় কমেন্ট করতে দেখা গিয়েছে জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহাকে। কমেন্টের মাধ্যমে তিনি জানিয়েছেন অভিনেতাকে এবার থেকে তিনি নিজের প্রতিযোগী হিসেবে ভাবতে শুরু করবেন। কারণ এতোদিন এমন ভিডিও তিনি একাই পোস্ট করতেন। সব মিলিয়ে এদিন নেটদুনিয়ায় রীতিমতো চাঞ্চল্য পড়ে গিয়েছে মীরের ভিডিওর কারণে।

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

Back to top button