টলিউড

শ্রাবন্তীর নতুন হট ফটোশুট দেখে পাগল ভক্তরা! পশ্চিমবঙ্গের সকল পুরুষের রাতের ঘুম কাড়লেন টলিউডের সুপারস্টার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে নিয়ে বিতর্ক শেষ নেই, বেশ কয়েক মাস ধরে অভিনেত্রী খবরের শিরোনামে রয়েছেন। স্বামী রোশান সিং এর সঙ্গে ছাড়াছাড়ির পর তাকে নিয়ে উঠেছে নানা রকমের কথা। গত বছর পুজোর আগে থেকেই দুজন আলাদা রয়েছেন। তবে এখনও পুরোপুরি ভাবে আইনি নিয়মে বিবাহ বিচ্ছেদ হয়নি। আদালতে এই নিয়ে মামলা চলছে বেশ কিছু মাস ধরে। তবে এত সব এর মাঝেও নিজেকে কাজের মধ্যে ডুবিয়ে রেখেছে অভিনেত্রী। এছাড়া অভিনেত্রী কে আমার বিভিন্ন ফটোশুটের মাধ্যমে দেখতে পাই।

সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ অভিনেত্রী। হামেশাই ছবি, ভিডিও ইত্যাদি পোস্ট করতে থাকেন। সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ফটোশুটের ভিডিও আপলোড করলেন অভিনেত্রী। ভিডিওটিতে অভিনেত্রীকে একটি ওয়ান পিস পড়ে দেখা গিয়েছে। হালকা মেকআপ এবং খোলা চুলে নেটিজেনদের রাতের ঘুম কেড়েছেন অভিনেত্রী। ভিডিওতে তাকে বিভিন্ন পোজ দিতে দেখা গিয়েছে। ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন‛আমি কখনও পোশাক ডিজাইন করিনা। আমি স্বপ্ন ডিজাইন করি’। আর ছবি এবং ভিডিওগুলি পোস্ট করা মাত্রই প্রশংসার বন্যা বয়ে গিয়েছে। টলিউডের বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীরা প্রশংসা করেছে শ্রাবন্তী ছবিতে। অদ্রিজা, দর্শনা সকলেই কমেন্ট করেছে অভিনেত্রীর ছবিতে।

এছাড়াও শ্রাবন্তীর অনেক ভক্তরাও তার ছবিতে কমেন্ট করেছে। অসংখ্য নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নেওয়ার জন্য শ্রাবন্তীর ছবি গুলোই যথেষ্ট। বর্তমানেও প্রশংসার পাশাপাশি যদিও কটাক্ষ শুনতে হয় অভিনেত্রীকে। তিন-তিনবার বিচ্ছেদের কারণে এখনো সমালোচনা হয় অভিনেত্রীকে নিয়ে। কিন্তু শ্রাবন্তী কোন কিছুতেই পাত্তা দেন না। নিজের জীবনের নিজের মতো করে এগিয়ে চলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button