বাংলা সিরিয়াল

বাচ্চা বৌ নোলক কে সাজতে দেখে চোখ ফেরাতে পারলো না অরিন্দম! নতুন করে কাছাকাছি অরিন্দম-নোলক, ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে নোলক এবং অরিন্দমের মিষ্টি প্রেমের মুহূর্ত ভাইরাল

ইতিমধ্যেই দর্শকদের মনে পাকাপোক্ত জায়গা তৈরি করে নিয়েছে স্টার জলসার ‘গোধূলি আলাপ’ ধারাবাহিক। ধারাবাহিক শুরুর সময় দর্শকের মনে যে চিন্তা ধারা ছিল ধীরে ধীরে সেই ধারণা পাল্টেছে। দর্শকের ড্রইং রুমে ধীরে ধীরে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। অরিন্দম এবং নোলকের অসমবয়সী প্রেমের গল্প দর্শকের এতটাই পছন্দ হচ্ছে যে এখন রীতিমত এই ধারাবাহিক মিস গেলে দর্শকদের মন খারাপ হয়ে যায়। অরিন্দম এবং লোকের অসমবয়সী প্রেমের গল্প বেশ পছন্দ প্রত্যেকের।

যারা এই ধারাবাহিকে নিত্য দর্শক তারা প্রত্যেকেই জানেন অরিন্দম কিছুদিন আগেই একটি বড় অ্যাক্সিডেন্টের মুখোমুখি হয়েছিল। সেখান থেকেই নোলক অরিন্দম কে সুস্থ করে বাড়ি ফিরিয়ে নিয়ে আসে। নোলকের ভক্তি-শ্রদ্ধা ঠাকুরের কাছে প্রার্থনা সবকিছুই অরিন্দম কে আবার নতুন জীবন দান করেছে। এই এপিসোড দেখে দর্শকরা তো বেজায় খুশি। এখন অরিন্দম সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন দর্শকের তারই অপেক্ষায় ছিলেন এতদিন।

সম্প্রতি স্টার জলসার অফিশিয়াল ফেসবুক পেজ এর তরফ থেকে গোধূলি আলাপ ধারাবাহিকের একটি ছোট্ট ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে নিজের ঘরে বসে পেপার পড়ছিল অরিন্দম এবং নোলক স্নান করে ঘরে ঢুকছে। তখনই নোলক কে নতুনভাবে দেখে অরিন্দম মুগ্ধ হয়ে তার দিকে চেয়ে রয়েছে। দুজনের এই মিষ্টি মুহূর্ত শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায় এবং শেয়ার করা মাত্রই ইতিমধ্যেই ১৪ হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছে। কমেন্ট বক্সে প্রত্যেকে অরিন্দম এবং নোলকের জুটিকে ভালোবাসার প্রশংসায় ভরিয়ে দিয়েছে। কমেন্ট বক্সে চোখ রাখলেই বোঝা যাবে ইতিমধ্যেই কত দর্শকের প্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে এটি। অরিন্দমের নতুন করে নোলকের প্রেমে পড়া মুহূর্ত উপভোগ করছেন প্রত্যেকে। এবারে দেখার অপেক্ষা আগামী দিনে ধারাবাহিকে কি হতে চলেছে।

Back to top button