বাংলা সিরিয়াল

‘সনাতন সাঁপুইকে মারতে এবার রুদ্রানী রূপ ধরে হাতে দাঁ তুলে নিল গৌরী’! গৌরীর মারমুখী রূপ দেখে প্রশংসায় পঞ্চমুখ ‘গৌরী এলো’র দর্শকরা

কিছুদিন আগেই জি বাংলার পর্দায় যে সমস্ত নতুন ধারাবাহিকগুলির সম্প্রচার শুরু হয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘গৌরী এলো’। ইতিমধ্যেই অন্যরকম গল্পের কারণে এই ধারাবাহিকটি দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছে। পাশাপাশি ধারাবাহিক শুরুর আগে এই ধারাবাহিকের নির্মাতারা জানিয়েছিলেন অন্ধবিশ্বাস নয় বরং বিজ্ঞান এবং ভক্তিকে এই ধারাবাহিকের মাধ্যমে তুলে ধরতে চান তারা।

ইতিমধ্যেই ধারাবাহিকের গল্প অনুযায়ী দর্শকরা জানতে পেরেছেন ধারাবাহিকের নায়িকা গৌরী আসলে পার্বতী এবং ধারাবাহিকের নায়ক ঈশান আসলে মহাদেবের অংশ বিশেষ। এবার ধারাবাহিকের নতুন পর্ব দেখে দারুণ উত্তেজনা সৃষ্টি হলো অনুগামীদের মধ্যে। কারণ ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে দেখা গিয়েছে নেতিবাচক চরিত্রের সঙ্গে লড়াই করার জন্য হাতে অস্ত্র হিসেবে দাঁ তুলে নিয়েছে ধারাবাহিকের নায়িকা গৌরী।

এতদিন পর্যন্ত গৌরীর শান্তশিষ্ট রূপ দেখতে সক্ষম হয়েছিলেন দর্শকরা কিন্তু এবার ভিলেনকে উপযুক্ত শাস্তি দেওয়ার জন্য রুদ্ররূপ ধরতে দেখা গেল তাকে। প্রসঙ্গত এর মধ্যে একাধিকবার এই ধারাবাহিকের নায়িকা মোহনা মাইতি ভালোভাবে অভিনয় করতে পারছেন না এমন অভিযোগ উঠেছিল দর্শকদের পক্ষ থেকে। তবে এদিনের পর্ব দেখার পর এখনো পর্যন্ত অভিনয়ের পদ্ধতির বিরুদ্ধে মুখ খোলেননি কেউ বরং তার প্রশংসা করতে দেখা গেছে দর্শকদের।

Back to top button