টলিউড

‘প্যারোডি গানে খালি অশ্লীল কথা, চাইনা আমার গানে কেউ এরম করুক’! সোশ্যাল মিডিয়ার অশ্লীলতা নিয়ে ক্ষুব্ধ গায়ক সুরজিৎ

বাংলার অন্যতম জনপ্রিয় একজন গায়ক হলেন সুরজিৎ চট্টোপাধ্যায়। তার লেখা গান আজকের প্রজন্মের কাছে নস্টালজিয়ার মত। দীর্ঘদিন ধরে সঙ্গীত জগতের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। তবে এবার সোশ্যাল মিডিয়ায় উঠে আসা একটি নতুন ট্রেন্ড নিয়ে ক্ষোভ প্রকাশ করতে দেখা যায় বাংলার এই জনপ্রিয় গায়ককে। এদিন তিনি জানিয়েছেন সোশ্যাল মিডিয়া খুললেই চোখে পড়ে বিভিন্ন গানের প্যারোডি এবং বেশিরভাগ ক্ষেত্রেই বিভিন্ন রকম অশ্লীল শব্দ এই সমস্ত প্যারোডি গানে ব্যবহার করা হয় বলে অভিযোগ করতে দেখা গেছে তাকে।

তবে তার রচনা করা কোন জনপ্রিয় গান নিয়ে কেউ যদি অশ্লীল শব্দ মিশিয়ে কোন প্যারোডি গান তৈরি করে, তবে গায়ক তার কোনো দায় নেবেন না বলে এদিন আগেভাগেই জানিয়ে দিয়েছেন তিনি। এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে গোটা বিষয়টি নিয়ে অসন্তোষ প্রকাশ করতে দেখা গেছে তাকে এদিন।

নাম না করে রোদ্দুর রায়ের প্রসঙ্গ টেনে তিনি জানিয়েছেন এ ধরনের গান লেখার ফলাফল হিসেবে বিপর্যয় নেমে আসতে পারে যে কারোর জীবনে। যা নিয়ে বেশ চিন্তার সুর শোনা গিয়েছে গায়কের গলায়। তবে ইতিমধ্যেই তার লেখা বেশ কয়েকটি গানের প্যারোডি তিনি সোশ্যাল মিডিয়ায় শুনতে পেয়েছেন বলে অভিযোগ করতে দেখা গিয়েছে সুরজিৎ চট্টোপাধ্যায়কে।

Back to top button