বাংলা সিরিয়াল

‘ঋষি-পিহুর কান্ডকারখানা দেখার পর আর বেঁচে থাকার ইচ্ছা নেই’! স্টার জলসার ‘মনফাগুন’কে তীব্র ট্রোল ইউটিউবার ‘অ্যামিউসিং রি’র

স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মন ফাগুন’। এই ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয় টলিউড অভিনেত্রী সৃজলা গুহ এবং অভিনেতা শন ব্যানার্জির জুটিকে একসঙ্গে ছোটপর্দায় দেখতে পেয়েছেন নেটিজেনরা। প্রথমদিকে এই ধারাবাহিকের অন্যরকম গল্প দর্শকদের মন জয় করলেও এই মুহূর্তে ধারাবাহিকের গল্প নিয়ে তুমুল আপত্তি দেখা গিয়েছে তাদের মধ্যে।

এবার স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকটিকে একহাত নিলেন জনপ্রিয় মহিলা ইউটিউবার ‘অ্যামিউসিং রি’। এদিন তার নতুন রোস্ট ভিডিওয় ওই মহিলার ইউটিউবার জানিয়েছেন এই ধারাবাহিকের গল্প দেখার পর আর বেঁচে থাকার ইচ্ছা থাকে না। কারণ এই ধারাবাহিকের গল্প অন্য ধারাবাহিকের গল্পের থেকে আলাদা হতে গিয়ে ক্রমশ অবাস্তব হয়ে উঠছিল। যেভাবে এই ধারাবাহিকের গল্পের মাধ্যমে ছোটবেলার দুজন প্রেমিক-প্রেমিকাকে মিলিয়ে দেওয়ার চেষ্টা করেছেন ধারাবাহিকের নির্মাতারা, তা মোটেও গ্রহণযোগ্য নয়।

পাশাপাশি সম্প্রতি ধারাবাহিকের গল্প অনুযায়ী দর্শকরা দেখতে পেয়েছেন ধারাবাহিকের নেতিবাচক চরিত্রের হাতে গুলি খেয়েও প্রাণে মারা যায়নি ধারাবাহিকের নায়িকা পিহু। বরং চোখ বন্ধ করে পাল্টা গুলি করে ভিলেনকে আহত করতে সক্ষম হয়েছে সে। সব মিলিয়ে এদিনের নতুন রোস্ট ভিডিওটি হাসির রোল তুলতে সক্ষম হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও পাল্টা প্রতিবাদ করতে দেখা গিয়েছে ‘মনফাগুন’ ধারাবাহিক অনুগামীদের।

Back to top button