বাংলা সিরিয়াল

‘প্রেসার কুকার জিতে নিতে এবার ‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে আসছেন ‘লক্ষ্মীকাকিমা’ ওরফে অপরাজিতা আঢ্য! নেটদুনিয়ায় ভাইরাল মজাদার প্রোমো

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। দীর্ঘদিন পর এই ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় ফিরে আসতে দেখা গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে। পাশাপাশি অতি অল্প দিনের মধ্যেই ধারাবাহিকের গল্প এবং অভিনেতা-অভিনেত্রীদের অভিনয়ের প্রতিক্রিয়া হিসেবে ধারাবাহিকটি মন জয় করে নিতে সক্ষম হয়েছে দর্শকদের।

তবে এবার অপ্রত্যাশিতভাবে এই ধারাবাহিকের প্রমোর মাধ্যমে অনুগামীদের জন্য এক দারুণ চমক তুলে ধরা হলো জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষের পক্ষ থেকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে একটি প্রোমো যেখানে দেখা গিয়েছে প্রেসার কুকার জিতে নেওয়ার জন্য জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে উপস্থিত হতে চান অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

প্রসঙ্গত, জি বাংলার এই জনপ্রিয় রিয়েলিটি শোটি দীর্ঘদিন ধরে অনুগামীদের মধ্যে তুমুল উন্মাদনা তৈরি করতে সক্ষম হয়েছে। এই রিয়েলিটি শো সঞ্চালনার মাধ্যমে দারুণ জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জী। যে কারণে এবার একই মঞ্চে রচনা ব্যানার্জি এবং অপরাজিতা আঢ্যকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা। পাশাপাশি মজাদার পদ্ধতিতে যেভাবে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ এর সঙ্গে ‘দিদি নাম্বার ওয়ানে’র একত্রিত প্রোমো প্রকাশ করা হয়েছে তা রীতিমতো আগ্রহ তৈরি করেছে নেটিজেনদের মধ্যে।

Back to top button