Story

মাধ্যমিকে ৬০% নম্বর! সাধারণ মানুষের তুলনায় অনেক বেশি নম্বর পেয়েছিলেন সুপারস্টার প্রসেনজিৎ, ফাঁস হল টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মার্কশিট

সম্প্রতি মুক্তি পেয়েছে মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিকের ফলাফল। তারপর থেকেই নিজেদের পড়াশোনার কথা প্রকাশ্যে বলতে শোনা গিয়েছে টলিউডের একাধিক জনপ্রিয় ব্যক্তিত্বকে। এবার নিজের রেজাল্ট নিয়ে মুখ খুললেন টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রসঙ্গত খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে জনপ্রিয় এই টলিউড অভিনেতার আগামী সিনেমা ‘আয় খুকু আয়’ নামের সিনেমা।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর পাশে এই সিনেমায় অভিনয় করতে দেখা যাবে ‘রানী রাসমণি’ খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে। বলাই বাহুল্য এই মুহূর্তে আগামী সিনেমার সম্প্রচার নিয়ে চূড়ান্ত ব্যস্ত প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এদিন তার মধ্যেই এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন কোন দিন অভিনয় ছাড়া অন্য কিছু করতে চাননি তিনি। তবে তার মধ্যেই পড়াশোনাকে সমান্তরালভাবে চালিয়ে গিয়েছিলেন অভিনেতা। যে কারণে মাধ্যমিকে ৬০% নাম্বার পেয়েছিলেন তিনি।

বলাই বাহুল্য তার সময়ে দাঁড়িয়ে এই নাম্বার পাওয়া বেশ প্রশংসনীয় এমনটাই মনে করছেন নেটিজেনদের একটি বড় অংশ। তবে তার পাশাপাশি অভিনেতার অনুগামীরা জানিয়েছেন এদিন প্রিয় অভিনেতার মাধ্যমিকের ফলাফল দেখে তারা বুঝতে পেরেছেন প্রাথমিক পড়াশুনাটুকু মন দিয়ে করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। নিজের পরীক্ষার ফলাফল নিয়ে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আরো জানিয়েছেন লেখাপড়ায় তিনি নেহাত খারাপ ছিলেন না। যে কারণে অভিনয়ের সঙ্গে সমানতালে পড়াশোনা চালিয়ে গিয়েছিলেন তিনি।

Back to top button