টলিউড

বাংলা ছবিতে দেখা নেই জিতের ‘সাথী’র নায়িকার, ২০ বছর পর কী করে দিন চলছে প্রিয়াঙ্কার?

২০০০ সালের শুরুতেই ২০০২ সালে মুক্তি পেয়েছিল বাংলার অন্যতম হিট ছবি হরনাথ চক্রবর্তীর ছবি ‘সাথী’। দর্শকমহলে এই ছবি এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে প্রতিদিনই প্রায় হাউসফুল থাকতো এই ছবি দেখার জন্য। এখনও টেলিভিশনের পর্দায় এই ছবি দেখার জন্য অপেক্ষা করে থাকেন দর্শক। ছবির মাধ্যমে জিৎ এবং প্রিয়াঙ্কার জুটি হয়ে উঠেছিল সেরা। এরপর আবার এই জুটিকে ‘সঙ্গী’ ছবিতে দেখা যায়। পরে প্রসেনজিৎ এর সাথেও ছবিতে কাজ করেছিলেন প্রিয়াঙ্কা ত্রিবেদী। কিন্তু টলিউডে তাকে বেশি দিন দেখা যায়নি।

১৯৯৬ মিস ক্যালকাটা খেতাব পেয়েছিলেন প্রিয়াঙ্কা। তারপর ১৯৯৮ সালে বাসু চট্টোপাধ্যায়ের ছবি ‘হঠাৎ বৃষ্টি’ তে ফিরদৌসের বিপরীতে বাংলা ছবিতে ডেবিউ করেছিলেন তিনি। এরপর ২০০৩ সালে কন্নড় ছবির সুপারস্টার উপেন্দ্র রাওয়ের সঙ্গে বিয়ে হয়ে যায় প্রিয়াঙ্কার। এরপর থেকে আর সেভাবে দেখা যায়নি তাকে। এখন চুটিয়ে সংসার করছেন প্রিয়াঙ্কা।বর্তমানে তিনি দুই সন্তানের মা।

এখন অবশ্য কন্নড় ছবিতে চুটিয়ে অভিনয় করছেন অভিনেত্রী। তাকে শেষ বার দেখা গিয়েছিল ২০১১ সালে ‘হ্যালো মেমসাহেব’ নামের বাংলা ছবিতে। বাংলা ছবিতে অভিনেত্রীকে দেখা না গেলেও কন্নড় ছবিতে তিনি এখন অনেক বড় অভিনেত্রী। সম্প্রতি নিজের পঞ্চাশতম ছবির ঘোষণা করবেন অভিনেত্রী। ছবির নাম ‘ডিটেক্টিভ টিকশানা’। এই ছবিতে প্রিয়াঙ্কা কে এক গোয়েন্দার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ছবিতে প্রিয়াঙ্কার সঙ্গে অভিনয় করবেন তাঁর স্বামী উপেন্দ্র রাও ও ছেলে আয়ুশ উপেন্দ্রকে। এছাড়াও সম্প্রতি ‘মিস নন্দিনী’ নামের একটি ছবিতেও দেখা যাবে তাঁকে।

Back to top button