Story

৭১ কোটি টাকার মালিক তবুও সাদামাটা জীবন কাটান অরিজিৎ! দাড়ি গোঁফ না কাটার আসল কারণ কি অবশেষে মুখ খুললেন অরিজিৎ সিং

আমাদের বর্তমান প্রজন্মের গানের জগতে অন্যতম বিশিষ্ট নাম হল অরিজিৎ সিং। যার নাম শুনলে মনটা ভালো হয়ে যায়। অরিজিৎ সিং এর গানের গলায় মুগ্ধ দেশ থেকে বিদেশে মানুষ। পৃথিবীর কোনায় কোনায় ছড়িয়ে রয়েছে মেলেডি কিং এর ভক্তরা। নিজের গানের মাধ্যমে যেমন তিনি ভক্তসংখ্যা বাড়িয়েছেন তেমনি নিজের স্বভাব চরিত্র, আচার আচরণের মাধ্যমেও তিনি প্রতিবারই ভক্তদের মুগ্ধ করেন। কিছুদিন আগেই লতামঙ্গেসকারের স্মরণে একটি অনুষ্ঠানে গান গেয়ে ভাইরাল হয়েছেন অরিজিৎ সিং। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তার সেই গানের ভিডিওটি ঘুরে বেড়াচ্ছে।

সম্প্রতি অরিজিৎ সিং সম্পর্কিত একটি মজার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আমরা অরিজিৎ সিং কে সব সময়ই দাড়ি-গোঁফে দেখতে পাই। কখনোই তাকে আমরা ক্লিন সেভে দেখতে পাইনি তেমনভাবে। কিন্তু তার এই দাড়ি গোঁফ রাখার পেছনে আসল রহস্যটা কি এবারে নিজেই সেই তথ্য ফাঁস করলেন অরিজিৎ। একবার কাপিল শর্মা শো তে হাজির হয়েছিলেন অরিজিৎ সিং এবং সেখানে এসেই নিজেরেই দাড়ি গোঁফ রাখার পেছনে রহস্য ভেদ করেন।

এত বড় একজন গায়ক হওয়া সত্ত্বেও সাদাসিধে জীবন যাপনে বিশ্বাসী অরিজিৎ সিং। সবসময় তাকে সাধারণ পোশাক-আশাকেই দেখা যায়। গ্ল্যামার জগতে যুক্ত থাকা সত্ত্বেও তার মধ্যে সেই আদব-কায়দা বা চাকচিক্য নেই। যার জন্যই মানুষের কাছে আরো প্রিয় অরিজিৎ। স্ত্রী-সন্তান নিয়েই সাধারণভাবে জীবন কাটান তিনি। ঐদিন কাপিল শর্মার মঞ্চে এসে অরিজিৎ সিং বলেন যে মুম্বাইয়ে একটি সেলুনে দাড়ি গোঁফ কাটার জন্য ১৫০/২০০ টাকা চার্জ করে। যেখানে তিনি ৪০/৫০ টাকায় কাজ সেরে ফেলেন। যদিও এই কথাটা টেলিভিশনের পর্দায় বলতে এতোটুকু কুন্ঠা বোধ করেননি জনপ্রিয় গায়ক। সাধারন ভাবেই থাকতে বরাবর ভালোবাসেন তিনি। একেবারেই মাটির মানুষ অরিজিৎ সিং। আর সেই জন্যেই হয়তো তিনি মানুষের কাছে অনেকটা প্রিয়।

Back to top button