বাংলা সিরিয়াল

মুখ‍্যমন্ত্রীর হাত থেকে পুরস্কার নেবেন মিঠাই-সিড-খড়ি, অবশেষে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হতে চলেছে টেলি একাডেমি অ্যাওয়ার্ড শো, উপস্থিত থাকবেন আপনাদের সকলের প্রিয় অভিনেতা অভিনেত্রীরা

মার্চ মাসে অনুষ্ঠিত হয়েছিল টেলি একাডেমি অ্যাওয়ার্ড অনুষ্ঠান। রাজ্য সরকারের তরফ থেকে এই শো আয়োজন করা হয় প্রতিবছর। অনুষ্ঠানে উপস্থিত থাকে দর্শকদের বহুপরিচিত চেনা মুখ। এই অনুষ্ঠানে বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীদের তাদের প্রতিভার জন্য পুরস্কৃত করা হয় রাজ্য সরকারের তরফ থেকে। একটি শো তে উপস্থিত থাকে বিভিন্ন চ্যানেলের অভিনেতা-অভিনেত্রীরা। এর আগে টেলি একাডেমি শো এর বিভিন্ন ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছিল গৌরব চ্যাটার্জী, সোলাঙ্কি রায়, আদৃত রায়, সৌমিতৃষা কুণ্ডু, সৌরভ গঙ্গোপাধ্যায়, সোনামণি দাস সহ আরো অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের।

দুমাস আগে টেলি একাডেমি শুটিং শেষ হলেও গত দু’মাসে ও জানা যায়নি কবে টেলিভিশনের পর্দায় এই অ্যাওয়ার্ড শো দেখা যাবে। শেষে সামনে এলো সেই দিনক্ষন। দীর্ঘ দু’মাসের অপেক্ষার পর অবশেষে আগামী ১৯শে জুন স্টার জলসার পর্দায় ঠিক রাত আটটা থেকে সম্প্রচারিত হবে এই টেলি একাডেমি অ্যাওয়ার্ড শো। অনুষ্ঠানে উপস্থিত থাকবে টলিউডের বহু জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা। সাথে থাকবে তাদের দুর্দান্ত নজরকাড়া টপ পারফরম্যান্স।

অনুষ্ঠানের নৃত্য পরিবেশন করতে দেখা যাবে ‘ধুলোকণা’ ধারাবাহিকের ফুলঝুরি অর্থাৎ অভিনেত্রী মানালি দে, মোহর ওরফে সোনামণি সাহা, ‘গঙ্গারাম’ ধারাবাহিকের টায়রা অর্থাৎ অভিনেত্রী সোহিনী গুহ রায়, সহচরী ওরফে কনীনিকা বন্দ‍্যোপাধ‍্যায়, থাকছেন শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়ও। গানে গানে মঞ্চ মাতাবেন পলক মুচ্ছল, বাবুল সুপ্রিয়, জিৎ গঙ্গোপাধ‍্যায় এর মতন বড় বড় শিল্পীরা। এর আগে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল বেশ কিছু ছবি সেখানে দেখা গিয়েছে মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের হাত থেকে পুরস্কার নিচ্ছে শোলাঙ্কি রায়, গৌরব চ্যাটার্জী, সৌমিতৃষা কুণ্ডু, আদৃত রায়।

প্রতি বছরই রাজ‍্যের তথ‍্য ও সংষ্কৃতি দফতরের তরফ থেকে টেলিভিশনের কলাকুশলীদের জন্য আয়োজন করা হয় এই বিশেষ অ্যাওয়ার্ড শো। এই বছর অ্যাওয়ার্ড শো নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছিল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বয়ং মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়, ফিরহাদ হাকিম, ইন্দ্রনীল সেন, অরূপ বিশ্বাস, রাজ চক্রবর্তীরা।

সেরা অভিনেতা অভিনেত্রীর পুরস্কার ঐদিন হাতে তুলে নিয়েছিল সৌমিতৃষা কুন্ডু এবং আদৃত রায়। এছাড়াও পুরস্কার পেয়েছে সোনামনি সাহা এবং প্রতিক সেন। সেরা জুটি অ্যাওয়ার্ড পেয়েছে শন এবং সৃজলা। পাশাপাশি এই অ্যাওয়ার্ড পেয়েছে তৃণা এবং কৌশিক। এছাড়াও মিঠাই ধারাবাহিক থেকে সেরা সহ অভিনেতার পুরস্কার পেয়েছে দাদাই। এর পাশাপাশি বাংলা সবথেকে জনপ্রিয় ধারাবাহিকের পুরস্কার পেয়েছে মিঠাই। অনুপ্রেরণামূলক চরিত্রের জন্য অ্যাওয়ার্ড পেয়েছে সোলাঙ্কি রায়। এছাড়াও অসাধারণ প্রত্যাবর্তনের জন্য পুরস্কৃত হয়েছেন ক্যান্সারজয়ী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।

Back to top button