ভাইরাল

‘অতীত ভুলে গেলে চলবে না’! রানু মন্ডল-ভুবন বাদ্যকরকে নিয়ে মুখ খুলে নিজের মতামত জানালেন নেটদুনিয়ার নতুন ভাইরাল গায়ক মিলন কুমার

ট্রেনে গান গেয়ে কোনরকমে জীবন যাপন করতে হতো তাকে। কিন্তু এরপর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেট দুনিয়ার বাসিন্দাদের নজরে পড়ে গিয়েছিলেন পূর্ব বর্ধমানের গায়ক মিলন কুমার। বর্তমানে স্টুডিও এগিয়ে গান রেকর্ড করার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল গায়ক হয়ে উঠতে সক্ষম হয়েছেন তিনি।

বলাই বাহুল্য অতি কম সময়ের মধ্যে তিনি যে জনপ্রিয়তা পেয়েছেন তার ফলাফল হিসেবে ভাইরাল গায়িকা রানু মন্ডল কিংবা বর্ধমানের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের সঙ্গে তার তুলনা উঠে এসেছে প্রত্যাশিতভাবে। তবে রানু মন্ডল যেমন ভাইরাল হওয়া সত্বেও সেই জনপ্রিয়তা ধরে রাখতে পারেননি, তেমনটা মিলন কুমার এর ক্ষেত্রে হবে কিনা সেই প্রশ্নের সম্মুখীন হয়ে এবার উত্তর দিলেন গায়ক স্বয়ং।

তিনি এদিন জানিয়েছেন অতীতকে মনে রেখে মাটিতে পা রেখে চলাটা অত্যন্ত জরুরী। যে কারণে অহংকার নয় বরং বিনয়ের সঙ্গে মানুষকে সঙ্গে নিয়ে তিনি চলতে পছন্দ করেন। পাশাপাশি ট্রেনে তিনি যখন গান গাইতেন তখনও মানুষই তার সঙ্গ দিত বলে এদিন মন্তব্য করতে দেখা গিয়েছে তাকে। বলাই বাহুল্য এদিন তার মন্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তাকে সমর্থন করেছেন নেটিজেনদের একটি বড় অংশ এবং মিলন কুমার আগের মতই বিনয়ী থাকবেন এমনটা আশা করছেন নেট দুনিয়ার বাসিন্দারা।

Back to top button