বাংলা সিরিয়াল

‘লোকসভা নির্বাচন আসতেই বিজেপি হিংস্র হয়ে উঠছে’! অশোক স্তম্ভের সিংহের সঙ্গে বিজেপিকে তুলনা করে তীব্র কটাক্ষ সুপারহিট অভিনেতা কৌশিক সেনের

সম্প্রতি অশোক স্তম্ভের বদলে যাওয়ার চেহারা নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছে গোটা দেশ জুড়ে। এবার তার মধ্যেই অশোক স্তম্ভের সিংহের সঙ্গে বিজেপিকে তুলনা করে রাজ্যের প্রধান বিরোধীদলকে এক হাত নিলেন অভিনেতা কৌশিক সেন। এদিন তিনি জানিয়েছেন দেশে বিভিন্ন প্রকার সমস্যা রয়েছে।

কিন্তু সেগুলো থেকে সাধারণ মানুষের নজর সরিয়ে দেওয়ার জন্য নানা সিদ্ধান্ত নিচ্ছে বিজেপি। পাশাপাশি যত লোকসভা নির্বাচন এগিয়ে আসবে তত বিজেপি হিংস্র হয়ে উঠবে বলে মন্তব্য করতে দেখা গিয়েছে তাকে। বলাই বাহুল্য তার এই মন্তব্য তীব্র বিতর্ক সৃষ্টি করেছে বঙ্গ রাজনীতিতে। কারণ এদিন অভিনেতা জানিয়েছেন আগে বিজেপি নিজের হিংস্রতা অনেকটাই ঢেকে রাখতো কিন্তু বর্তমানে তারা ক্রমশ প্রকাশ্যে নিয়ে আসছে তাদের এই হিংস্র ভাবমূর্তি। পাশাপাশি তিনি জানিয়েছেন বাঙালিদের মধ্যে প্রচ্ছন্ন মুসলিম বিরোধীতা রয়েছে।

এবং লোকসভা নির্বাচন যত এগিয়ে আসছে বিজেপি তত সেই মনোভাবকে নিজেদের সুবিধার জন্য ব্যবহার করতে চাইছে বলে তিনি মনে করেন। যে কারণে সাধারণ মানুষের যে কোন সমস্যার জন্য সংখ্যালঘু সম্প্রদায়কে বিজেপি দায়ী করে এবং এভাবেই সাম্প্রদায়িকতাকে ঘনীভূত করে তুলতে চাইছে রাজ্যের প্রধান বিরোধীদল, এমনটাই জানিয়েছেন অভিনেতা কৌশিক সেন। বলাই বাহুল্য এদিন তার মন্তব্যের বিরোধিতা করতে দেখা গিয়েছে অনেককেই।

Back to top button