ভাইরাল

স্বপ্ন সত্যি কলকাতাবাসীর, অবশেষে তুষারপাত কোলকাতায়! ফটো প্রকাশ্যে আসতেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

নাতিশীতোষ্ণ ভারতবর্ষে তুষারপাত দেখার জন্য বিভিন্ন পাহাড়ি অঞ্চলের ছুটে যেতে দেখা যায় শীত প্রেমী মানুষদের। তবে এবার প্রযুক্তির সাহায্যে প্রিয় শহর কলকাতাতেই বরফ পাত হলে তা কেমন দেখাবে সেই চিত্র উঠে এলো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেট দুনিয়ার বাসিন্দাদের সামনে। প্রসঙ্গত সম্প্রতি দিল্লির বাসিন্দা অংশুমান চৌধুরী নামক এক নেটিজেন প্রযুক্তির সাহায্যে তৈরি করেছেন বেশ কয়েকটি ফটো।

যেখানে কলকাতার বিখ্যাত অঞ্চল গুলির ফটো বেছে নিয়ে সেখানে তুষারপাত হলে তা দেখতে কেমন লাগবে সে চিত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাগ করে নিয়েছেন ওই ব্যক্তি। বলাই বাহুল্য কলকাতার বিখ্যাত হলুদ ট্যাক্সি থেকে শুরু করে ভিক্টোরিয়া মেমোরিয়াল কিছুই বাদ নেই সেই ছবির তালিকায় এবং রোজকার চেনা বিখ্যাত জায়গাগুলিতে বরফ পাত হলে তা কেমন দেখতে লাগবে সে ছবি দেখতে পেয়ে দারুন মজা পেয়েছেন কলকাতা প্রেমীরা।

ফলস্বরূপ এদিন মুহূর্তে ভাইরাল হয়েছে ফটোগুলি সোশ্যাল মিডিয়ায়। টুইটার থেকে তা অন্যান্য সমস্ত সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে মুহূর্তেই ছড়িয়ে পড়েছে। তবে তার পাশাপাশি প্রবল শীতের কারণে আফসোস কিন্তু অনেকটাই কমেছে কলকাতাবাসীর। তাই বরফ পাত না হলেও তুমুল শীতের আভাস পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা গিয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের অনেককেই। শীতের মধ্যে কলকাতার বরফ মোড়া ছবি আলাদা আনন্দ দিয়েছে নেটিজেনদের।

Back to top button