বাংলা সিরিয়াল

বিনুনী খুলে, শাড়ি ছেড়ে সাহসী পোশাকে উদ্দাম নাচ ‘বাংলা মিডিয়ামে’র ইন্দিরা ওরফে অভিনেত্রী তিয়াশা রায়ের! নাচ দেখে বুকে ঝড় অনুগামীদের

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে তিয়াসা রায়ের নাম। কারণ ইতিমধ্যেই একের পর এক ধারাবাহিকের মুখ্য ভূমিকায় কাজ করে দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। এই মুহূর্তে বাংলা মিডিয়াম ধারাবাহিকে ইন্দিরার চরিত্রে তাকে অভিনয় করতে দেখতে পাচ্ছেন দর্শকরা।

তবে এবার একেবারেই অন্য রূপে অনুগামীদের সামনে ধরা দিলেন অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাগ করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। যেখানে নিজের চিরাচরিত পোশাক শাড়ি ছেড়ে আধুনিক পোশাকে উদ্দাম নাচতে দেখা গিয়েছে তাকে।

প্রসঙ্গত এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। তবে ধারাবাহিকের কারণে তাকে মূলত শাড়ির মতো পোশাকেই দেখতে পান দর্শকরা। তবে এদিনের ভিডিওয় একেবারে অন্যরূপে ধরা দিয়েছেন অভিনেত্রী। যে কারণে নিজেদের পরিচিত অভিনেত্রীর সঙ্গে তাকে মেলাতে পারছিলেন না দর্শকরা। তবে তার এই নাচ দেখে মুগ্ধ হয়ে গিয়েছে অনুগামীরা।

সকলেই প্রশংসা বাক্যে ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীর কমেন্ট বক্স। তবে বাংলা মিডিয়াম ধারাবাহিকের অনুগামীরা কিন্তু জানিয়েছেন তাদের প্রিয় অভিনেত্রীকে তারা চেনা রূপেই দেখতে চান সোশ্যাল মিডিয়াতেও। প্রসঙ্গত এই মুহূর্তে অভিনেত্রীর ভিডিও প্রমাণ করে দিয়েছে ব্যক্তিগত জীবনের সমস্ত সমস্যাকে সরিয়ে ঘুরে দাঁড়াচ্ছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Lepcha (@tiyasharoyofficial)

Back to top button